নরসিংদীতে ১৪ বছরের কিশোরীকে দলবেঁধে ধর্ষণ অভিযোগে গ্রেপ্তার ২

হৃদয় এস সরকার : নরসিংদীতে ১৪ বছরের এক কিশোরীকে ধলবেঁধে গণধর্ষণের অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাকৃতরা হলো, নরসিংদী শহরের চৌয়ালা এলাকার মতি মিয়ার ছেলে মো. হাসান (২১) ও ওয়ারিশ আলীর ছেলে মো. মনির (৩২)।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে তাদের গ্রেপ্তার করে সদর মডেল থানা পুলিশ। এর আগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের চৌয়ালা এলাকায় এই ধর্ষণের ঘটনাটি ঘটে।

নরসিংদীর পুলিশের মিডিয়া সমন্বয়ক ও জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক রূপন কুমার সরকারের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান হয়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নরসিংদী শহরের চৌয়ালা এলাকার বালুর মাঠ সংলগ্ন জনৈক গোলাপ মেম্বারের মিলের দক্ষিণ-পূর্ব পাশে একটি ফাঁকা জায়গায় স্থানীয় মনিরসহ অজ্ঞাতনামা ৩ জন মিলে জোরপূর্বক ওই কিশোরীকে ধলবেঁধে পালাক্রমে ধর্ষণ করে।

আরো জানানো হয়, উক্ত ঘটনায় আজ দুপুরে নরসিংদী সদর মডেল থানায় মনিরকে প্রধান আসামী করে ৩ জনকে অজ্ঞাতনামা উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়।

মামলার পরে মডেল থানার পুলিশ পরিদর্শক তোফাজ্জল হোসেন, উপপরিদর্শক শাহীন আহমেদ চৌধুরী তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামীদের অবস্থান শনাক্ত করে ঘটনায় জড়িত মনির ও হাসানকে গ্রেপ্তার করে। বাকি আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান হয় প্রেস বিজ্ঞপ্তিতে। ভিকটিমের কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য আদালতের মাধ্যমে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সলঙ্গায় জমি বিক্রির নামে প্রতারণা ও মিথ্যা মামলার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মোঃ মনিরুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গায় ৩ বছর আগে ক্রয়কৃত ৩ শতক জমি …

error: Content is protected !!