নওগাঁতে ১২ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, বৃদ্ধের নামে থানায় মামলা

নওগা প্রতিনিধিঃ  নওগাঁর বদলগাছীতে ১২ বছরের শিশুকে প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে দুলাল হোসেন (৬০) নামে এক বৃদ্ধ ধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে।

এঘটনায় গত মঙ্গলবার সন্ধ্যায় বদলগাছী থানায় তাঁর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। শিশুটির বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। বৃদ্ধ দুলাল হোসেন ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বদলগাছী উপজেলার ভগবানপুর গ্রামে শিশুটির বাড়ি। সে স্থানীয় একটি বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রী। মঙ্গলবার সকাল নয়টার দিকে শিশুটি তাদের বাড়ির পাশে খোলা মাঠে খেলাধূলা করছিল। এসময় প্রতিবেশী সর্ম্পকে দাদা দুলাল হোসেন প্রলোভন দেখিয়ে তার বাড়ি ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটি চিৎকারে লোকজন সেখানে ছুটে এলে দুলাল হোসেন কৌশলে পালিয়ে যায়। এরপর শিশুটি উপস্থিত লোকজনদের ঘটনাটি জানায়। এরপর থেকেই দুলাল হোসেন আর বাড়িতে ফিরেনি। এঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

শিশুটির বাবা বলেন, আমার মেয়েকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেছে। এঘটনায় থানায় মামলা করেছি। ভয়ে চিৎকার না দিলে আমার মেয়ের সর্বনাশ করত।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী যোবায়ের আহাম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রতিবেশী সর্ম্পকে দাদা দুলাল হোসেন ওই শিশুটিকে প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে ধর্ষণের চেষ্টা করছে। এঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঝালকাঠির রাজাপুরে ২ সন্তানের জননীকে ধর্ষনের চেষ্টা, থানায় মামলা

  মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুর উপজেলার ১নং সাতুরিয়া ইউনিয়নের নৈকাঠি …

error: Content is protected !!