ময়মনসিংহে মায়ের পরকীয়ার বলি স্কুলছাত্র

 

ময়ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ পরিবারে সচ্ছলতা আনতে মালয়েশিয়া থাকেন পারভেজের বাবা মো. মুঞ্জুরুল হক। মা রুজিনা আক্তার তার পাঁচ সন্তানকে নিয়ে স্বামীর বাড়ি ঈশ্বরগঞ্জের উত্তর মরিচার চরে বসবাস করেন। ৮ম শ্রেণি পড়ুয়া পারভেজ ছিল তাদের বড় সন্তান। গত ৯ অক্টোবর বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি সে। গত রবিবার সকালে ব্রহ্মপুত্র নদে ভেসে ওঠে পারভেজের মৃতদেহ। শুরু হয় চাঞ্চল্য। হত্যার রহস্য উদঘাটনে মাঠে নামে থানা পুলিশ, ডিবি ও র‌্যাব। অবশেষে জানা যায়, মায়ের পরকীয়ার বলি হয়েছে সে।

পিবিআই ময়মনসিংহ জেলার পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ঢাকার টঙ্গী পশ্চিম থানা এলাকা থেকে গত ১৪ অক্টোবর গ্রেপ্তার করা হয় হত্যার মূল আসামি রবিউল ইসলাম রবিকে (১৮)। তার কাছ থেকে উদ্ধার করা হয় পারভেজের ব্যবহৃত সিমসহ একটি টাচ ফোন এবং তার মায়ের ব্যবহৃত সিমসহ একটি বাটন ফোন।

তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হলে সে স্বেচ্ছায় ১৬৪ ধারায় হত্যার দায় স্বীকার করে ঘটনার বিস্তারিত বর্ণনা দেয়। তার স্বীকারোক্তিতে বেরিয়ে আসে চাঞ্চল্যকর পারভেজ হত্যার মূল রহস্য। জানা গেল মা রুজিনার পরকীয়া প্রেমের পথে বাধা হওয়ায় সুপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে ছেলেকে। হত্যাকারী রবিউলের বাড়ি ঈশ^রগঞ্জ উপজেলার উত্তর মরিচার চর গ্রামে।

পারভেজ মরিচার চর উচ্চবিদ্যালয়ে ৮ম শ্রেণিতে পড়ত। পারভেজের বাবা দীর্ঘদিন দেশের বাইরে থাকায় মা রুজিনা জড়িয়ে পড়েন একাধিক পরকীয়ায়। দিন-রাত মোবাইলে কথা বলতেন প্রেমিকদের সঙ্গে। পারভেজ বড় হয়েছে। সে বিষয়টি আঁচ করতে পেরে নানাভাবে তার মাকে বাধা দিতে থাকে। তার মা যে নম্বরগুলোতে কথা বলত পারভেজ কৌশলে ওই নম্বরগুলো ব্লক লিস্টে রেখে দিত। আসামি রবিউলের বাড়ি পারভেজের বাড়ির কাছেই। রুজিনা তার ফোনের ব্লক করা নম্বরগুলো রবিউলের কাছ থেকে আন ব্লক করে নিত। রুজিনা ফোনে কথা বলার জন্য মোবাইলে টাকা ভরে নিতেন রবিউলের মাধ্যমে। পারভেজ দিন দিন আরও জোরালোভাবে তার মায়ের পরকীয়া প্রেমে বাধা দিতে থাকে। তার মাকে ভয় দেখায় সব ঘটনা সে তার বাবাকে বলে দেবে। ভীত হয়ে পড়েন মা। পরিকল্পনা করতে থাকে আপন ছেলেকে হত্যা করে পথের কাঁটা দূর করার। রুজিনা রবিউলকে প্রস্তাব দেন পারভেজকে খুন করার। বিনিময়ে তাকে দেওয়া হবে ৫০ হাজার টাকা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে চেয়ারম্যান প্রার্থী জালালের মোটরসাইকেল শোডাউন

  লালপুর(নাটোর) প্রতিনিধিঃ নাটোরের লালপুরে তিন শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা ও গণসংযোগ করেছে দুড়দুড়িয়া ইউনিয়নের …

error: Content is protected !!