নাজিরপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেফতার

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে স্কুলছাত্রীকে অপহরণ করে ১৬ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে প্রশান্ত হালদার (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতার হওয়া ওই যুবক উপজেলার মালিখালী ইউনিয়নের পূর্ব লড়া গ্রামের কালিপদ হালদরের ছেলে।

গত বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে ধর্ষক প্রশান্তকে আটক করে পুলিশ।

নির্যাতনে শিকার ওই স্কুলছাত্রীর বাড়ি একই ইউনিয়নের চাঁপাখালী গ্রামে। সে স্থানীয় মালিখালী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

মামলা সূত্রে জানা যায়, প্রশান্ত বিভিন্ন সময় ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিতো। এতে রাজি না হলে গত ১৩ জুলাই সকালে বাড়ির সামনের রাস্তায় ওই স্কুলছাত্রী বের হলে প্রশান্ত তার নিজস্ব মোটরসাইকেলে জোর করে তুলে তাকে অপহরণ করে নিয়ে যায় এবং ওই মাসের ২৮ তারিখ পর্যন্ত আটকে রাখে।

তখন তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করা হয়। পরে ওই স্কুলছাত্রীর বাবা তাকে উদ্ধার করেন। ঘটনাটি চাপা রাখতে অপহরণকারী ওই যুবক বিভিন্নভাবে ওই স্কুলছাত্রীর বাবাসহ তার পরিবারকে হুমকি দিচ্ছিলো।

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনিরুল ইসলাম মুনির নিউজ ঢাকা জানান, ওই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে তার পিতা বাদী হয়ে মামলা করলে শুক্রবার ধর্ষক প্রশান্তকে আটক করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নওগাঁতে ৯ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগ

  রহমতউল্লাহ আশিকুজ্জামান নুর বদলগাছী, নওগাঁঃ নওগাঁর বদলগাছী উপজেলায় তৃতীয় শ্রেণির এক ছাত্র (৯) ধর্ষণের …

error: Content is protected !!