সদর উপজেলার উপনির্বাচনে  নৌকার পক্ষে চলছে প্রচারণা

 

যশোর প্রতিনিধি : আসন্ন যশোর সদর উপজেলার উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নুরজাহান ইসলাম নীরার পক্ষে ৩রা অক্টোবর প্রতীক বরাদ্দের পর থেকে কাজ করে যাচ্ছে যশোর জেলা ছাত্রলীগ। তারা ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করে যাচ্ছেন।

ইতিমধ্যে, তারা মত বিনিময় সভাসহ নৌকা বিজয়ের লক্ষ্যে সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে জনসংযোগ করেছে বলে জানা যায়। এছাড়া ভোট কেন্দ্রের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে বলে তারা জানান।ছাত্রলীগের নেতৃত্বে প্রতিদিন শহরের বিভিন্ন এলাকায় ও ইউনিয়নের বিভিন্ন বাজারে গিয়ে গণসংযোগ ও হ্যান্ডবিল বিতরণ করা হচ্ছে।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী জানান,যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা শাহীন চাকলাদারের নির্দেশে নৌকা বিজয়ের লক্ষ্যে জেলা ছাত্রলীগের কর্মীরা সব সময় কাজ করছে এবং নিরঙ্কুশ বিজয় লাভের জন্য শেষ পর্যন্ত তারা মাঠে থাকবে। তিনি আরও বলেন ছাত্রলীগের নেতৃত্বে বাড়ি বাড়ি গিয়ে নৌকার প্রচারণা চালানো হচ্ছে।

নৌকার নিরঙ্কুশ বিজয়ের জন্য প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার শহরের বিভিন্ন এলাকায় পাড়া মহল্লায় ছুটে বেড়াচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দূর্গাপুজা উপলক্ষে সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট এর সৌজন্যে উপহার সামগ্রী বিতরণ

  দিপক রায়,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের …

error: Content is protected !!