গোপালপুরে এমপি ছোট মনির পথসভা অনুষ্ঠিত

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল -২ গোপালপুর ভুঞাপুর আসনের জাতীয় সংসদ সদস্য ছোট মনির করোনা রোগ থেকে মুক্ত হয়ে তার নির্বাচনী এলাকা গোপালপুরে আগমন উপলক্ষে ব্যাপক শোডাউন ও পথসভার আয়োজন করা হয়।

গোপালপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মী ও ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগের সকল অঙ্গ অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মী মোটরসাইকেল ও প্রাইভেট বিশাল বহর নিয়ে ঘাটাইল গিয়ে একাত্ম হয় এমপি আসার অপেক্ষায়।

এমপি ছোটমনির আগমন হলে স্লোগানে মুখরিত হয়ে গেল হয়ে যায় ওই অঞ্চল, নেতাকর্মীদের সাথে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।
উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত পথসভা ও সম্বর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত পথ সভায় বক্তব্য রাখেন এমপি ছোট মনির, বক্তব্য বলেন আমার রোগমুক্তি কামনায় জন্য সকল মসজিদ মাদ্রাসার ও মন্দিরে সকল ইউনিয়নে ও গ্রামে দোয়া প্রার্থনা করা হয়েছে এজন্য সকলের কাছে আমি কৃতজ্ঞ। সামনে আসছে পৌর নির্বাচন এই নির্বাচনকে কেন্দ্র করে কোন প্রার্থীকে ইঙ্গিত করে কুরুচি বক্তব্য ও মন্তব্য করা থেকে বিরত থাকবেন, আমরা গোপালপুরের শান্তি চায়।

আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, থানা তদন্ত অফিসার কাইয়ুম খান সিদ্দিকী, যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম তালুকদার আরিফ সহ, সকল ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সকল নেতাকর্মী বৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে ইউপি উপ-নির্বাচনে নৌকার জয়

  নাসির উদ্দিন,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের …

error: Content is protected !!