রূপগঞ্জে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করায় আনন্দ শোভাযাত্রা

 

রাসেদ রূপগঞ্জ প্রতিনিধিঃ ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান করে মন্ত্রী সভায় সংশোধিত “নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০” এর খসড়া চুড়ান্ত অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী জনাব গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) মহোদয় কে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও সরকারি মুড়াপাড়া কলেজ ছাত্র সংসদ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে র‌্যালি ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গতকাল (১৫ই অক্টোবর) সকাল ১১টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় সরকারি মুড়াপাড়া কলেজ ছাত্র সংসদ কর্তৃক উক্ত র‌্যালি ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত র‌্যালিটি সরকারী মুড়াপাড়া কলেজ মাঠ থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এরপর কলেজ ক্যাম্পাসে আলোচনা সভা করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুপগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান ও সরকারি মুড়াপাড়া কলেজ ছাত্র সংসদের সাবেক ভি.পি শাহরিয়ার পান্না সোহেল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাছুম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সরকারি মুড়াপাড়া কলেজ এর অধ্যক্ষ বাবু সুকুমার দাস, সহকারী অধ্যাপক আল আমিন, সরকারি মুড়াপাড়া কলেজ ছাত্রসংসদ এর ভিপি সাইফুল ইসলাম তুহিন, জিএস সাদিকুল ইসলাম সজিব, এজিএস আশিকুর রহমান আশিক,মাইনুল, মনির, বিল্লাল, সবুজ, আল আমিন, বিজয়, কলেজ শাখা ছাত্রলীগ নেতা আরিফ, রায়হান হৃদয় সাকিল, বাপ্পিসহ সরকারি মুড়াপাড়া কলেজের শিক্ষার্থীরা।

এসময় তারা ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড কার্যকর করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বিভিন্ন শ্লোগান দিয়ে আনন্দ প্রকাশ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে ইউপি উপ-নির্বাচনে নৌকার জয়

  নাসির উদ্দিন,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের …

error: Content is protected !!