আরশী কনসট্রাকশন

আরশী কনসট্রাকশনস এর ফ্লাট ক্রেতাদের পুরষ্কার বিতরন করা হলো আজ

আরশী কনসট্রাকশনস এর ফ্লাট ক্রেতাদের পুরষ্কার বিতরন করা  হলো ২৫/১০/১৭ তারিখ রোজ বুধ বার বেলা ১২ টার দিকে এক জাকজমক পূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান  জনাব আসাদুল ইসলাম(আরিফ) বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দেয়।

লটারী বিজয়ীদের মধ্যে মো: মুসলিম ঢালী (নিউ মুসলিম কালেকসন) লটারীর হতে একটি এসি পান। মো: আ: সালাম শেখ (আলামীন গা: ১/১৪ নুর সুপার মার্কেট)  একটি ডিপ  ফ্রিজ পান। মো: সেলিম খান (আশরাফুল গা:,৯১ মার্কেট) একটি ৩২ থ্রিডি এল ই ডি  টিভি এবং মো: রফিক ভূইয়া (ভূইয়া ফেব্রিক্স , ভাই – বোন মার্কেট ) একটি অত্যাধুনিক রাইস কুকার পান। এছাড়া আরো অনেকেই বিভিন্ন পুরস্কার পেয়েছেন।

এ সময় লটারী বিজয়ীদের অনুভূতি সম্পর্কে জানতে চাইলে তারা বলেন, লটারী পেয়ে তারা বেশ উৎসাতিহ। একে তো সাধ্যের মধ্যে সুন্দর এবং মনোরম পরিবেশে নতুনত্বের ছোয়া নিয়ে সুন্দর ফ্লাট তারা কিনতে পেরেছেন তার উপর আবার লটারীতে এতো সুন্দর সুন্দর পুরষ্কার । এতোদিন শুনেছি বুকিং দিলেই নাকি নিশ্চিত পুরস্কার।  আজ আসাদুল ইসলাম  কথার সাথে কাজের মিল রেখে দেখিয়ে দিলেন কেরানীগঞ্জবাসী কে। সব মিলে দারুন ভাবে খুশি তারা।

আরশী কনসট্রাকশনস এর চেয়ারম্যান জনাব আসাদুল তার বক্তব্যে বলেন, মূলত গ্রাহকরাই তো সব। তাদের সন্তষ্টিতেই তো আমাদের সন্তুষ্টি। আরশী কনসট্রাকশন সব সময় গ্রাহকদের সুযোগ সুবিধার কথা সবার আগে ভাবে। লটারীটা আসলে আমাদের ক্লাইন্টদের সামান্য খুশি করার প্রয়াস মাত্র।

আরো পড়ুন : ব্যবসায় সফল হতে হলে কি করনীয় ??

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ধনবাড়ী পৌরসভা মেয়র হলেন বিদ্রোহী প্রার্থী মনিরুজ্জামান

টাংগাইল ধনবাড়ী প্রতিনিধিঃ- জহিরুল ইসলাম মিলনঃ টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ …

One comment

  1. sm mokitur rahman

    valoe laglo sajie gusieagon , dhire cholon, joy hobee.

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!