নরসিংদীতে ১৬ বছরের কিশোরীকে গণধর্ষণ, ভিডিও ধারণ: গ্রেপ্তার এক

 

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি:নরসিংদীতে জোর করে দলবেঁধে ১৬ বছরের এক কিশোরীকে গণধর্ষণের পরে গোপনে ধারণ করা ভিডিও দেখিয়ে তাকে চুপ থাকতে ভয়ভীতি দেখায় তিন ধর্ষক।এই ঘটনায় রফিকুল ইসলাম (৫০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রায় এক সপ্তাহ পর নির্যাতনের শিকার কিশোরী মঙ্গলবার ১৩ অক্টোবর রাতে সদর থানায় মামলা দায়ের করে। গত ৭ অক্টোবর রাত ১০টার দিকে শহরের নাগরিয়াকান্দি ইউএমসি জুটমিলের পাশের একটি বাড়িতে এই গণধর্ষণের ঘটনাটি ঘটে। অভিযুক্ত রফিকুল ইসলামকে বুধবার ১৪ অক্টোব বিকালে শহরের নতুন লঞ্চঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে মডেল থানা পুলিশ। সে নরসিংদী ইউএমসি জুটমিলের সাবেক শ্রমিক এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার আকানগর এলাকার সাইজ উদ্দিনের ছেলে ।

মামলার সূত্রে জানা গেছে, ভূক্তভোগী কিশোরী শহরের ইউএমসি জুটমিলে পরিবারসহ একটি বাড়িতে ভাড়া থাকেন। তাদের বাড়ির পাশেই পরিবারসহ ভাড়া বাসায় বসবাস থাকছে ইউএমসি জুটমিলের সাবেক শ্রমিক বাঞ্ছারামপুর এলাকার রফিকুল ইসলাম।ঘটনার দিন রাতে রফিকুলের ঘরে লোকজন না থাকার সুযোগে ওই কিশোরীকে কৌশলে তার ঘরে ডেকে নিয়ে যায় রফিকুল। পরে কিশোরীকে আটক রেখে তার পরিচিত আরো দুই জনকে ডেকে আনে সে। জোর করে তিনজন মিলে পালাক্রমে কিশোরীকে গণধর্ষণ করে তারা। এবং গোপনে ভিডিও ধারন করে ভয়ভীতি দেখায়।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, এঘটনায় মামলা হওয়ার পর রফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। অন্য দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  নাসির উদ্দিন,টাঙ্গাইল জেলা প্রতিনিধি : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতী উপজেলার চরভাবলা এলাকায় মোটরসাইকেল …

error: Content is protected !!