যশোরে স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তা চেয়ে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

আবদুল্লাহ আল মামুন, যশোর প্রতিনিধিঃ স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তা চেয়ে সন্ত্রাসীদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে সংবাদ সন্মেলন করেছেন যশোরের মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানম।

বুধবারে প্রেসক্লাব যশোরের কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলনে করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা চেয়ারম্যান নাজমা খানম বলেন, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের ভাগ্নে, ত্রাণের চাল চুরি মামলার চার্জশিটভুক্ত আসামি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চুর অত্যাচার, নিপীড়ন এবং বিএনপি-জামায়াত দিয়ে তৈরি সন্ত্রাসী বাহিনীর হাত থেকে মণিরামপুরের জনগণ এবং খাঁটি আওয়ামীলীগ নেতা কর্মীদের মুক্তি ও সাধারণ জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে দিনরাত জীবন হাতে নিয়ে কাজ করে যাওয়া আমি যেন স্বাভাবিক মৃত্যুর নিশ্চয়তা চাই।

সংবাদ সন্মেলনে তিনি দাবী করে, মণিরামপুরে গাছ নিলামকে কেন্দ্র করে প্রতিমন্ত্রীর ইন্ধনে তার ভাগ্নে বাচ্চুর লেলিয়ে দেওয়া সন্ত্রাসীরা পৌর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদকসহ তিনজনকে মারাত্মক জখম করেছে। এবিষয়ে মণিরামপুর থানায় অভিযোগ দিলেও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সে অভিযোগ গ্রহন করেননি।

সংবাদ সম্মেলনে উপস্থিত আরো ছিলেন উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আওয়ামা লীগ নেতা মিকাইল হোসেন, জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম মিলন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সন্দীপ ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক কাজী টিটো, যুবলীগ নেতা শরিফুল ইসলাম প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে পূজা মন্ডপ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক

  হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীতে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে পূজা মন্ডপ পরিদর্শন করেছেন নরসিংদীর জেলা প্রশাসক …

error: Content is protected !!