রাজাপুরের সাতুরিয়া ইউপি নির্বাচনে নিপু’র আগাম গণসংযোগ

 

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার অঙ্গীকার পূরণে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নে সামাজের উন্নয়নে নিরলস ভাবে কাজ করার দৃঢ় প্রত্যয়ে ইতিমধ্যেই কাজ শুরু করেছেন সৈয়দ মাইনুল হায়দার নিপু।

নিপু উপজেলার ১নং সাতুরিয়া ইউনিয়নের সাতুরিয়া সমাজ সেবক এবং ষাট ও সত্তরের দশকে দুইবার নির্বাচিত সফল ইউপি সদস্য সৈয়দ আনোয়ার হোসেন ঠান্ডা মিয়া’র পুত্র। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাতুরিয়া ইউনিয়নে আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মাইনুল হায়দার নিপু সাতুরিয়ায় ব্যাপক গণসংযোগ শুরু করেছেন।

১ম দিনে দলের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুস সোবহান খানের শারীরিক খোঁজ খবর নেন এবং সাংগঠনিক আলোচনা করেন।তার ছোট চাচা প্রবীণ আওয়ামী লীগ নেতা সৈয়দ আবুল বাসার তার সাথে ছিলেন। বিকেলে সাতুরিয়া মিঞার হাটে গণসংযোগ করেন। ২য় দিনে নিপু নৈকাঠি বাজারে সর্বসাধারণের সাথে কুশল বিনিময় করেন।

তার সফর সঙ্গী ছিলেন সাতুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক স্বপন সহ অন্যরা।  নিপু সাতুরিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড হালদারখালি বাজারে সাতুরিয়া ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোসারেফ হোসেন খান, ৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি,সাধারণ সম্পাদক এবং দলীয় অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের সাথে নিয়ে প্রচারনা চালান। বিকালে সাতুরিয়ার প্রান কেন্দ্র লেবুবুনিয়া বাজারে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

‘হটাও জাসদ, বাঁচাও বিএনপি’

  সম্রাট হোসেন, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধিঃ ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলা বি এন পির তিন গ্রুপ …

error: Content is protected !!