নরসিংদীতে গলায় রড ঢুকিয়ে আ.লীগ নেতাকে হত্যা

 

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে প্রতিপক্ষ গলায় রড ঢুকিয়ে আরিফুল ইসলাম রুবেল (২৭) নামে এক ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদককে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে শিবপুর উপজেলার চরসুজাপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত চরসুজাপুর গ্রামের জালাল উদ্দিন মোল্লার ছেলে এবং পুটিয়া ৭নং ওয়ার্ড আ.লীগ এর সাধারণ সম্পাদক। ঘটনার পর ঘাতক মামুনকে স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশের নিকট সোপর্দ করে দেয়।

পুলিশ ও নিহতের পারিবাবের লোকজন জানায়, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে নিহতের পিতা নূরু উদ্দিন মোল্লার সাথে একই এলাকার মামুনদের ঝগড়া চলে আসছিল। এনিয়ে দুই পক্ষই আদালতে মামলা করে। উক্ত বিষয়টি সমাধানের লক্ষে নিহত আরিফুল ইসলাম রুবেলর বাবা শিবপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খানের নিকট দারস্থ হয়। এরই জেরে মঙ্গলবার দুপুরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা চেয়াম্যানের উপস্থিতিতে সালিস বৈঠক হয়।

দু্‌ই পক্ষের কথা শুনে সালিসে নিহত রুবেলদের পক্ষে রায় দেন বিচারকরা। কিন্তু বিচার মানতে নারাজ প্রতিপক্ষ। পরে ক্ষিপ্ত হয়ে সালিস শেষে বিচারকরা চলে যাবার পর পর মামুন রড দিয়ে রুবেলের গলায় আঘাত করে। গুরুতর আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার উদ্দেশ্যে রওনা হলে তার মৃত্যু হয়।

এদিকে ঘটনার পরে স্থানীয়রা ঘাতক মামুনকে আটক করে বেদরক গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এবং ঘাতককেও আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

শিবপুর থানার ওসি (তদন্ত) আবুল কালাম জানায়, জমি সংক্রান্ত বিষয় নিয়ে এই হত্যাকান্ড ঘটেছে। ঘটনার পর ঘাতককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ বিষয়ে আইনি কার্যক্রম চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঠাকুরগাঁও: হরিপুরে ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃসুমন হাসান বাপ্পি ঠাকুরগাঁও থেকে.. ঠাকুরগাঁও ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ নাসরিন …

error: Content is protected !!