অবশেষে মাঠে ফিরছেন গেইল

 

চলতি আইপিএলের ৭টি ম্যাচ খেলে ফেলেছে অংশগ্রহণকারী সব দল। তবে এখনো মাঠে নামা হয়নি ক্যারিবিয়ান সুপারস্টার, হার্ডহিটার ক্রিস গেইলের। খাদ্যে বিষক্রিয়ার কারণে পেটের পীড়ায় আক্রান্ত হন মারকুটে গেইল। আর তাই এত দিন মাঠে নামতে পারেননি তিনি।

তবে ভক্তদের অপেক্ষার পালা শেষ। আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে মাঠ মাতাতে যাচ্ছেন এই বিধ্বংসী ওপেনার।
নিজেদের ওয়েবসাইটে এ খবর নিশ্চিত করেছে কিংস ইলেভেন পাঞ্জাব। খাদ্যে বিষক্রিয়াজনিত কারণে হওয়া পেটের পীড়ার কারণে হাসপাতালে পর্যন্ত থাকতে হয়েছিল গেইলকে। তবে এখন পুরোপুরি সুস্থ তিনি। হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে ফিরেছেন টিম হোটেলে।

হাসপাতাল থেকে ফিরে অনুশীলনও শুরু করে দিয়েছেন গেইল। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামতে প্রস্তুত গেইল। ৭ ম্যাচে ৬ হারে দল যখন পয়েন্ট টেবিলের তলানিতে, ঠিক তখনি গেইলের মতো বিশ্বতারকার অন্তর্ভুক্তি বাড়তি অনুপ্রেরণার উৎস হতে যাচ্ছে সমর্থকদের জন্য।

এর আগের টুর্নামেন্টগুলোতেও তার ব্যাট থেকে এসেছে বিস্ফোরক সব ইনিংস। গত আসরে ১৩ ইনিংসে ১৫৩.৬০ স্ট্রাইক রেটে দলের হয়ে ৪৯০ রান করেছিলেন গেইল। তবে এবার ৭ ম্যাচ পেরিয়ে গেলেও বাকি ম্যাচগুলো চেনা ছন্দে খেলবেন গেইল এমন আশাবাদ তার দল পাঞ্জাবের। আর গেইল নিজের ফর্ম দেখাতে পারলে হয়তো পাঞ্জাবের অবিশ্বাস্য প্রত্যাবর্তন অসম্ভব কিছুই নয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফর্চুন বরিশালের লোগো নিয়ে সোশাল মিডিয়ায় তোলপাড়!

বরিশাল প্রতিনিধি : বঙ্গবন্ধু টি২০ জ্বরে কাঁপছে পুরো দেশ। সেই কাঁপুনি ধরেছে আমাদের বরিশাল শহরেও। …

error: Content is protected !!