ঝালকাঠির স্বর্ণকিশোরী সারা’র ওপর হামলাকারী জুবায়ের কারাগারে

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির স্বর্ন কিশোরী সারা’র ওপর হামলা ও ইভটিজিং এর মামলায় রোভার স্কাউট কলেজ শাখার নেতা যুবায়ের আদনানকে কারাগারে পাঠানোর অাদেশ দিয়েছে অাদালত।

অাজ সকাল সাড়ে এগারটার দিকে ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে অাত্মসমর্পন করে জামিনের আবেদন করলে বিচারক এ.এস.এম তারেক শামস জামিন আবেদন না মঞ্জুর করে যুবায়েরকে জেল হাজতে পাঠানোর অাদেশ দেন।

জুবায়েরের পক্ষে অাদালতে শুনানী করেন এ্যাড. এম অালম খান কামাল ও মানিক অাচার্য। প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় গত ২ অক্টোবর স্বর্ণ কিশোরী সারার বাসায় ঢুকে তার ওপর হামলা করে জুবায়ের।

এ ঘটনায় ওই দিনই নারী ও শিশু নির্যাতন অাইনে ঝালকাঠি থানায় মামলা দায়ের করে নসরিন অাক্তার সারা। গত ৯ অক্টোবর অাসামী জুবায়েরকে গ্রেফতার দাবিতে ঝালকাঠি থানার সামনে অনশন শুরু করে সারা। ৭২ ঘন্টার মধ্যে অাসামী গ্রেফতারের প্রতিশ্রুতি পেয়ে অনশন স্থগিত করে সারা। একইদিন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ মামলাটি ডিবিতে বদলী করেন।

ডিবির একাধিক টিম জুবায়েরকে গ্রেফতারের জন্য বরিশাল, ঝালকাঠি ও রাজাপুরে অভিযান চালায়।

ডিবি পুলিশের অভিযানে বারবার অবস্থান বদল করে দিশেহারা জুবায়ের অাদালতে অাত্মসমপর্ন করতে বাধ্য হয়। জুবায়ের বরগুনার নিশানবাড়িয়া গ্রামের মো. জাকির হোসেনের ছেলে। জাকির হোসেন বর্তমানে ঝালকাঠির পোনাবালিয়া ইউনিয়নে একটি মসজিদে ঈমামতি করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গোয়ালন্দে অবৈধভাবে বালু উত্তোলন করায় ড্রেজার মেশিন ধ্বংস

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মরা পদ্মা নদী হতে অবৈধ ড্রেজিংয়ের মাধ্যমে …

error: Content is protected !!