গুরুদাসপুরে ইউপি চেয়ারম্যান শওকত রানার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

গুরুদাসপুর, (নাটোর) প্রতিনিধিঃ নাটোর গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবুর বিরুদ্ধে অভিযোগ এনে সোমবার সন্ধায় গুরুদাসপুর থানায় এজহার দায়ের করেন ভুক্তভোগী আনসার আলি (৫৫)

ভুক্তভোগীর অভিযোগ সুত্রে জানা যায় (১০) ই অক্টোবর দুপুর ১ টার দিকে নাজিরপুর ইউনিয়ন এর রানীনগর গ্রামের আনসার আলীর ছেলে শাহিন (২০) কে সুকৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে শওকত রানা লাবুর ও তার সহযোগী রা ২ লাখ টাকা চাদা দাবি করে আনসার আলী অনেক কাকুতি মিনতি করে বিকেল ৫ টার দিকে ৫০ হাজার টাকা নিয়ে লাবু চেয়ারম্যান এর কাছে দেন।

কিন্তু তার কিছু খন আগে শাহিন কে থানা হেফাজতে নিয়ে জাওয়া হয় এবং শাহিন কে সরকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবু রাসেলের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে শাহিন ইভটিজিং এর দায় শিকার করায় তাকে ১৪ দিন বিনাশ্রমে কারাদণ্ড দেয়া হয়। আনসার এর দেয়া ৫০ হাজার টাকা ও শাহিনের এপাসি মোটরসাইকেল ফেরত না পাওয়ায় থানায়গিয়ে অভিযোগ দায়ের করেন।

চেয়ারম্যান এর কাছে জানতে চাইলে তিনি জানার তার নির্বাচনী মাঠ খারাপ করার জন্যে শত্রুতা করে তার বিরুদ্ধে মিত্যা মামলা করা হয়েছে সাবেক চেয়ারম্যান আইয়ুব আলী এসব করাচ্ছেন।
আইয়ুব আলী কাছে জানতে গেলে তিনি বলেন এসব বেপারে তিনি কিছুই জানেন না তবে সুনেছেন যে লাবু টাকা নিয়েছে।

গুরুদাসপুর থানার ওসি মোঃ মোজাহারুল ইসলাম বলেন অভিযোগ পাওয়া গেছে সুষ্ঠ তদন্ত করে আইনি ব্যাবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঠাকুরগাঁও: হরিপুরে ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃসুমন হাসান বাপ্পি ঠাকুরগাঁও থেকে.. ঠাকুরগাঁও ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ নাসরিন …

error: Content is protected !!