সচেতনতার চেয়ে ভাল প্রতিরোধ হতে পারে না: শাহরিয়ার আলম

 

মোঃ আনোয়ার হোসেন, বাঘা প্রতিনিধি, রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলার আইন শৃঙ্খলা কমিটির কার্যবিবরণী সোমবার(১২ অক্টোবর)সকাল ১১টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

উক্ত কমিটির আলোচনাসভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী, বাঘা-চারঘাটের সাংসদ আলহাজ্ব মোঃশাহরিয়ার আলম এমপি।

প্রথমে সকাল সাড়ে ১০টায় উপজেলা মিলনায়তনে বৈশ্বিক মহামারি পরিস্থিতিতে কোভিড-১৯আক্রান্ত রোগীর পরিচর্যা, প্রসূতিদের প্রজনন স্বাস্থ্য ও বক্তিগত পরিচর্যা এবং কিশোর-কিশোরীদের বয়ঃসন্ধিকালীন জটিলতা বিষয়ে প্রশিক্ষণের উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যের মধ্যে বলেন, আইন শৃঙ্খলা স্বাভাবিক ও সুন্দর রাখতে জন সচেতনতা চেয়ে ভাল প্রতিরোধ আর হতে পারে না। আইন শৃঙ্খলা সুস্ঠ্য রাখতে উপজেলার স্কুল,কলেজের শিক্ষকমন্ডলী,মসজিদের ঈমামগন সচেতনতা বৃদ্ধিতে সফলতা দিতে পারেন।

উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আইন শৃঙ্খলা কমিটির আলোচনাসভারটির বিশেষ অতিথি ছিলেন অ্যাডঃ লায়েব উদ্দিন লাভলু এবং সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা।আরও উপস্থিত ছিলেন থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, অধ্যক্ষ নছিম উদ্দিন, স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আক্তারুজ্জামান,
উপজেলার ২টি পৌরসভার মেয়র ও ৭টি ইউনিয়নের চেয়ারম্যানগন,অফিসার ইনচার্জ (ওসি)নজরুল ইসলাম,বিজিবি কোম্পানী কমান্ডার,উপজেলা মহিলা কর্মকর্তা,আনসার ও ভিডিপি কর্মকর্তা প্রমুখ।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা শেষ করে দুপুর ২টায় বাঘা মোজাহার হোসেন মহিলা কলেজের প্রশাসনিক ৪তলা নতুন ভবনের ১ও২তলার শুভ উদ্বোধন করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে ইউপি উপ-নির্বাচনে নৌকার জয়

  নাসির উদ্দিন,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের …

error: Content is protected !!