চেন্নাই সমর্থকদের কাছে শেওয়াগের দুঃখ প্রকাশ

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সবচেয়ে ফাইনাল খেলা দল চেন্নাই সুপার কিংস। ধোনির নেতৃত্বে তিনবার চ্যাম্পিয়ন শিরোপা ঘরে তুলেছে তারা। গেল আসরেও রানার্স আপ হয়েছিল চেন্নাই সুপার কিংস। কিন্তু চলতি আসরে নিজেদের কক্ষপথ হারিয়ে ফেলেছে দলটি। এখন পর্যন্ত ৭ ম্যাচ খেলে ৫টিতেই হারের তিক্ততা পেয়েছে তারা।

এমন নিষ্প্রাণ পারফরমেন্সে বেশ হতাশ ভারতের সাবেক ওপেনার বীরেন্দ্র শেওয়াগ। চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যানদের তীব্র সমালোচনাও করেন সাবেক এই ভারতীয় ওপেনার। চলতি আইপিএলে ফ্র্যাঞ্চাইজিটির ব্যর্থতার জন্য তাদের ব্যাটসম্যানদের দুষছেন তিনি। এ সময় ধোনির দলের ব্যাটসম্যানদের ‘সরকারি চাকরিজীবী’ বলে মন্তব্য করেন শেওয়াগ।
এমন কড়া সমালোচনার পর অবশ্য চেন্নাই সমর্থকদের জন্য এবার দুঃখ প্রকাশ করেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শেওয়াগ লিখেছেন, ‘চেন্নাইয়ের সমর্থকদের জন্য আমি দুঃখ প্রকাশ করছি। চেন্নাই সেই দল, যারা শেষ পর্যন্ত লড়াই করতো। আমি বেশ হতাশ, বিশেষ করে ব্যাটিং দেখে।’

দলীয় পারফরমেন্সের পাশাপাশি ধোনির অধিনায়কত্ব নিয়েও হতাশ তিনি। ফিনিশার হিসেবে খ্যাত এই উইকেটরক্ষক ব্যাটসম্যান এখন পর্যন্ত নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি।
কিংসদের হয়ে ৭ ম্যাচে ১১২ রান সংগ্রহ করেছেন অধিনায়ক ধোনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কী তাহার নাম, কী পরিচয়?

  আইপিএলে প্রথমবারের মতো এক ম্যাচে দুটি সুপার ওভার হয়েছে রোববার। মাঠের মধ্যে যখন লোকেশ …

error: Content is protected !!