ধোনির মেয়েকে ধর্ষণের হুমকিদাতা কিশোর গ্রেফতার

 

চেন্নাই সুপার কিংসকে নিয়ে একরকম মহাসংকটে পড়েছেন মাহেন্দ্র সিং ধোনি। চলতি আসরে হারের বৃত্ত থেকে বেরই হতে পারছেন না ধোনি। ৩ বারের চ্যাম্পিয়ন তার দল চেন্নাই সুপার কিংস এবার একেবারে তলানির দিকে। ৮ দলের টুর্নামেন্টে তাদের অবস্থান ৬। এখন পর্যন্ত ৭ ম্যাচ খেলে ৫টিতেই হেরেছে ধোনির দল।

এ হারের জন্য সইতে হচ্ছে নানা সমালোচনা। তবে এ হারের জন্য সবচেয়ে বাজে অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছে ধোনিকে। ম্যাচ হারের জন্য ধোনির ছোট্ট শিশুকন্যাকে ধর্ষণের হুমকি দেয় উগ্র সমর্থকরা। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচ হেরে যাওয়ার পর এই হুমকি দেয়া হয়।
ধোনির কন্যাকে কেন্দ্র করে ইনস্টাগ্রাম, টুইটার এবং ফেসবুক পোস্টে ওই হুমকি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৮ অক্টোবর) ওই হুমকি দেয় ১৬ বছরের এক কিশোর। তবে এমন ঘৃণিত কাজ করে রেহাই পাননি সেই কিশোর। মাত্র তিনদিনের মধ্যে ধরা পড়েছেন পুলিশের হাতে।

জিভাকে ধর্ষণ হুমকি দেয়া সেই ১৬ বছরের কিশোরকে গ্রেফতার করেছে গুজরাট পুলিশ। শিগগিরই তাকে রাঁচি পুলিশের কাছে হস্তান্তর করা হবে। হুমকি দেয়া সেই কিশোর দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ হুমকির মন্তব্যের কথা স্বীকার করেছে সেই কিশোর। তবে কিশোর আইনে তার বিচার হবে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কী তাহার নাম, কী পরিচয়?

  আইপিএলে প্রথমবারের মতো এক ম্যাচে দুটি সুপার ওভার হয়েছে রোববার। মাঠের মধ্যে যখন লোকেশ …

error: Content is protected !!