সিরাজগঞ্জে সি আই জি প্রকল্পের জাল বিক্রির অভিযোগ প্রকল্প লিভ রেজার বিরুদ্ধে

­

মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা মৎস্য অধিদপ্তরের সি আই জি প্রকল্পের জাল বিক্রির অভিযোগ উঠেছে হাটিকুমরুল প্রকল্প লিভ রেজাউল করিম রেজার বিরুদ্ধে।

জানা যায় রবিবার ১১ ই অক্টোবর সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের হাটিপাড়া গ্রামের মৃত মেনহাজ মন্ডল এর ছেলে রেজাউল করিম রেজা হাটিকুমরুল রাধানগর সি আই জি প্রকল্পের জাল বিক্রি করে স্থানীয় মৃত বুদ্ধ শেখের ছেলে নায়েব আলীর কাছে ।

পরে উক্ত সি এ জি সমিতির সভাপতি আব্দুল মান্নান ও সেক্রেটারি মজনু আলম সহ কয়েকজন সদস্য খবর পেয়ে হাটিকুমরুলের হাটিপাড়া গ্রামের নায়েব আলীর নিকট থেকে জালটি উদ্ধার করে। পরে স্থানীয় ওয়ার্ড আওমীলিগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেনের জিম্মায় রেখে দেয়। জাল ক্রেতা নায়েব আলী ঘটনার পর থেকে পলাতক আছে।

রাধানগর সি আই জি মৎস্য সমবায় সমিতির সভাপতি আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক বলেন,রেজা দীর্ঘদিন ধরে উপজেলা থেকে বরাদ্দ কৃত প্রকল্পের বিভিন্ন উপকরন চুরি করে বিক্রি করে আসছে, আজ প্রকল্পের জাল বিক্রির পরে খবর পেয়ে আমরা জাল উদ্ধার করি। আমরা জাল বিক্রির বিষয়টি তাৎক্ষণিক উপজেলা মৎস্য কর্মকর্তা কে জানিয়েছি ।

এ বিষয়ে প্রকল্প লিভ রেজাউল করিম রেজার নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান-আপনাদের নিকট যারা এ বিষয়ে সাক্ষাৎকার দিয়েছে তাদের নাম সহ প্রকাশ করবেন,আমি তাদের বিরুদ্ধে ব্যাবস্থা নেব।

এ বিষয়ে উল্লাপাড়া উপজেলা মৎস্য কর্মকর্তা বায়োজিদ আলম বলেন রেজা কে উপজেলা মৎস্য অফিস হতে সি আই জি প্রকল্পের প্রজেক্ট লিভের দায়িত্ব দেওয়া আছে , জাল বিক্রির বিষয়টি মৌখিক ভাবে শুনেছি ,যদি প্রকল্পের জাল বিক্রি করে থাকে তবে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঠাকুরগাঁও: হরিপুরে ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃসুমন হাসান বাপ্পি ঠাকুরগাঁও থেকে.. ঠাকুরগাঁও ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ নাসরিন …

error: Content is protected !!