ফুলপুরে গরীব অসহায়দের মাঝে ১০ টাকা কেজি মূল্যে চাল বিতরণ

এস,শামীম(ফুলপুর) ময়মনসিংহ প্রতিনিধিঃ শেখ হাসিনার বাংলাদেশ “ক্ষুধা হবে নিরুদ্দেশ ” এই স্লোগানকে সামনে রেখে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য অধিদপ্তর কতৃক পরিচালিত খাদ্য বান্ধব কর্মসূচীর খাদ্যশস্য বিতরন কেন্দ্র ময়মনসিংহের ফুলপুর উপজেলার ৬নং পয়ারী ইউনিয়নে আজ ১২ ই অক্টোবর রোজ সোমবার সকাল ১০ টায় পয়ারী ইউনিয়ন পরিষদ সংলগ্ন (কালীবাড়িতে) গুদাম থেকে হতদরিদ্রদের মাঝে প্রতি কেজি ১০ টাকা মূল্যের জন প্রতি ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

ভিতরণ কালীন সময় বিস্তারিত জানতে চাইলে মোঃ ফরহাদ আহমেদ মিলন জানান, এই ইউনিয়নের ডিলার মোঃ এনামূল কবির। আমি তার নির্দেশে ৫১৮ জনের চাল বিতরণ করছি।
আমরা সঠিক পরিমাপ দিয়ে চাল বিতরণ করে থাকি, যেন কোন প্রকার দুর্নীতি করা না হয়। ভিতরণ কালীন সময় এলাকার স্হানীয় জনপ্রতিনিধি সহ গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে কার্যক্রম পরিচালিত হয়, মাঝে মধ্যে উপজেলা ইউএনও এবং অন্যান অফিসার গণ পরিদর্শন করেন।

ভুক্তভোগীরা জানান, সরকারের এই উদ্যোগের ফলে ১০ টাকা কেজি দরের চাল পেয়ে আমরা খুবই খুশি। আমাদেরকে আর অনাহারে থাকতে হয় না। বঙ্গবন্ধুর কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনাকে, ও গৃহায়ন গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ শরীফ আহমেদ এমপি মহোদয় কে ধন্যবাদ জানাই।

কোন প্রকার দুর্নীতি বা পরিমাপে কমের বিষয়ে জানতে চাইলে অনেকেই জানান, এখনো পর্যন্ত আমরা কেউ পরিমাণে চাল কম পাইনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দূর্গাপুজা উপলক্ষে সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট এর সৌজন্যে উপহার সামগ্রী বিতরণ

  দিপক রায়,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের …

error: Content is protected !!