হাসপাতালের বিছানায় শুয়ে চিল করছেন গেইল

কোনো কিছুই যেন তার জীবনে প্রভাব ফেলতে পারে না! জীবনবোধ ক্রিস গেইলের কাছে অন্যরকম। একটাই জীবন, তাও আবার এত ছোট! সেখানে কোনো একটা ইস্যু নিয়ে মন খারাপ করার কি মানে! এই তো ক্যারিবীয় তারকার দর্শন।

আগেও নানাভাবে নানা কর্মকাণ্ডে এই দর্শন ফুটিয়ে তুলেছেন গেইল। এবার তো হাসপাতালের বেডে শুয়ে চিল করছেন ৪১ বছর বয়সী তারকা!

এবারের আইপিএলে কিংস ইভেলেন পাঞ্জাব দলে আছেন গেইল।

কিন্তু এখনো একটি ম্যাচেও মাঠা নামা হয়নি তার। টিম ম্যানেজমেন্ট তাকে ছাড়াই বারবার প্রথম একাদশ সাজাচ্ছে। গেইলকে ছাড়া সাতটি ম্যাচ খেলে ফেলেছে পাঞ্জাব।

তবে গেইলের মতো টি-টোয়েন্টি তারকাকে বসিয়ে রেখে পাঞ্জাবের খুব একটা লাভ হয়নি। আইপিএলের পয়েন্ট টেবিলে এখন তারা সবার নিচে।

সবশেষ কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে হেরেছে পাঞ্জাব। গেইল এই ম্যাচেও খেলেননি। তার আগের ম্যাচে হায়দরাবাদের বিপক্ষে গেইলের নামার কথা ছিল বলে জানিয়েছিলেন পাঞ্জাবের কোচ অনিল কুম্বলে। কিন্তু খাবারে বিষক্রিয়ার জন্য হঠাৎ করেই গেইলের শরীর খারাপ হয়ে যায়। তাই আর মাঠে নামা হয়নি।

গেইলের শরীর এতটাই খারাপ হয়েছিল যে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। কিন্তু হাসপাতালের বেডে শুয়েও ক্রিস গেইলের জীবনের রং পাল্টায়নি।

হাসপাতালের বেডে শুয়ে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন গেইল। তার হাতে কাচের গ্লাস ধরা। দুই চোখে শসার টুকরো। মুখে গাজরের টুকরো রাখা। আর বাঁ হাতে ধরে রয়েছেন ফোনের রিসিভার। কে বলবে তিনি অসুস্থ! কেই বা বলবে ওটা হাসপাতালের বেড!

ছবি পোস্ট করে ক্যাপশনে গেইল লিখলেন, ‘আমি আপনাদের একটা কথা বলতে পারি। কখনো লড়াই না করে হারব না। আমি ইউনিভার্স বস। আর এটা কখনো বদলাবে না। আপনারা চাইলে আমার থেকে কিছু শিখতে পারেন। ’

তিনি আরো বলেন, ‘তাই বলে আমি যা করছি সেটাই নকল করতে হবে, এমন কোনো ব্যাপার নেই! তবে আমার স্টাইল ও চমক মনে রাখবেন। আপনাদের সমর্থনের জন্য অনেক ধন্যবাদ। ’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

এবার পাকিস্তানি ক্রিকেটারকে ফিক্সিংয়ের প্রস্তাব!

  ফিক্সিংয়ের তাণ্ডবে পাকিস্তানের ক্রিকেট এমনিতেই লণ্ডভণ্ড। দেশটির বেশকিছু তারকা ক্রিকেটারের ক্যারিয়ার অকালে ঝরে পড়েছে …

error: Content is protected !!