দাকোপে আল্লামা শফীর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ হেফাজত ইসলাম বাংলাদেশের আমির, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সভাপতি ও চট্টগ্রাম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার সম্মানিত মুহতামিম আল্লামা শাহ আহমদ শফীর (রহ.) জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বাদ জোহর দাকোপ উপজেলা সদরে চালনা আরশাদ আলী এতিমখানা কমপ্লেক্সে খুলনা জেলা ইমাম পরিষদ দাকোপ উপজেলা শাখার উদ্যোগে থানা সভাপতি মাওলানা অধ্যক্ষ অজিহুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা শাইখুল ইসলাম বিন হাসান এর সঞ্চালনায় আল্লামা শাহ আহমদ শফীর (রহ.) জীবন ও কর্ম নিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাইখুল হাদিস আল্লামা শাহ আহমদ শফী (রহঃ) এর খলিফা ও খুলনা জেলা ওলামা মাশায়েখআইম্মা পরিষদের সেক্রেটারি আল্লামা মুফতি আব্দুল্লাহ ইয়াহহিয়া।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আল্লামা শাহ আহমদ শফী (রহ.) ছিলেন ইসলাম বিরোধী সকল প্রকার ষড়যন্ত্র ও ষড়যন্ত্রকারীর বিরুদ্ধে লড়াকু সৈনিক। তার মৃত্যুতে দেশের ইসলামী অঙ্গনে যে শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণ হবার নয়। তিনি জীবন বাজি রেখে ইসলামের জন্য নিজেকে বিলিয়ে দিয়েছেন। তিনি বাঙ্গালী জাতীর জন্য একজন দক্ষ রাহবার। তাকে হারিয়ে আমরা আজ গভীরভাবে শোকাহত। তার রেখে যাওয়া কাজগুলির আঞ্জাম দেওয়ারও আহ্বান জানান তিনি।

সভায় আরও বক্তব্য রাখেন, পরিষদের জেলা সেক্রেটারী মাওলানা গোলাম কিবরিয়া, হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ মাওঃ ইকবাল আহমদ, প্রমুখ। সভায় বরেণ্য আলেমেদ্বীন ও উপজেলা ইমাম পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাশেষে আল্লামা শাহ আহমদ শফী ও উপজেলার বিদায়ী আলেমদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গোয়ালন্দে পুলিশ সদস্যকে মারপিটের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে সরকারী কাজে বাঁধা প্রদান ও কর্তব্যরত …

error: Content is protected !!