রাজবাড়ীর সুলতানপুরে জোরপূর্বক দোকানঘর ভাঙ্গচুরের অভিযোগ

 

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃরাজবাড়ী জেলার সুলতান ইউনিয়নের চর শ্যামনগর এলাকায় ব্যাবসায়ী সুকুমার চন্দ্র সরকারের নিজস্ব দোকানঘর ভাঙ্গচুরের অভিযোগ পাওয়া গেছে। ব্যাবসায়ী সুকুমার চন্দ্র সরকার সুলতানপুর ইউনিয়নের চর শ্যাম নগর গ্রামের মৃত ধীরেন্দ্রনাথ সরকারের ছেলে। এ ব্যাপারে রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।
লিখিত অভিযোগপত্রে সুকুমার চন্দ্র সরকার জানান, চর শ্যামনগর এলাকায় দীর্ঘ্য ২৫ বছর যাবৎ এক শতাংশ জমির উপর একটি দোকান তৈরি করে ব্যাবসা করে আসছিলেন তিনি। তার জমির পিছনে জমি ক্রয় করেন একই এলাকার প্রভাবশালী মৃত আব্দুল হাকিম খানের ছেলে কুতুবউদ্দিন খান। অতপর গত শনিবার দুপুরে আমি বাড়িতে না থাকার সুযোগে মৃত আব্দুল হাকিম খানের ছেলে কুতুবউদ্দিন খান, লুৎফর খান, ও রব খান জোরপূর্বক দোকান ঘর ভেঙ্গে কাচা বাস দিয়ে বেরা তৈরি করে।

এতে তার এক লক্ষ্য টাকা ক্ষতি হয়েছে বলেও দাবী করেন তিনি। এ বিষয়ে সুষ্ঠ সমাধান ও দোষীদের ব্যপারে ব্যবস্থা গ্রহনের জন্য রাজবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
এ ব্যপারে রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) স্বপন কুমার মজুমদার বলেন, লিখিত অভিযোগটি পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা গ্রন করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে ব্যাংক এশিয়ার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সজিবুল ইসলাম হৃদয়, নাটোর প্রতিনিধিঃ নাটোরের লালপুরে ব্যাংক এশিয়ার ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। …

error: Content is protected !!