নেত্রকোনার দুর্গাপুরে পথ পাঠাগারের পঞ্চম শাখা উদ্ভোদন

 

পলাশ সাহা নেত্রকোনা (দুর্গাপুর) প্রতিনিধিঃবর্ষীয়ান রাজনীতিবিদ দুর্গাপ্রসাদ তেওয়ারীর হাত ধরেই যাত্রা শুরু করলো পথ পাঠাগারের পঞ্চম শাখা।

আজ দুর্গাপুর উপজেলার  চন্ডিগড় ইউনিয়নের  সাতাশি বাজারে এই শাখা স্থাপন করা হয়।
এমন সময় উপস্থিত ছিলেন বর্ষীয়ান রাজনীতিবিদ বাবু দুর্গাপ্রসাদ তেওয়ারী, পথ পাঠাগারের প্রতিষ্ঠাতা ও দুর্গাপুর সাহিত্য সমাজের সভাপতি কবি নাজমুল হুদা সারোয়ার ও দুর্গাপুর সাহিত্য সমাজের সাধারণ সম্পাদক কবি মাহমুদুল হাসান শাওন, কবি আবুল বাসার, নতুন শাখার ব্যবস্থাপক মো.আজিজুল,পথ পাঠাগারের নির্বাহী পরিচালক মামুন রণবীর, পথ পাঠাগারের সহকারী পরিচালক মাসুদ রানা, পথ পাঠাগারের সম্মানিত সদস্য সাংবাদিক পলাশ সাহা  সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই সময় বর্ষীয়ান রাজনীতিবিদ বাবু দুর্গাপ্রসাদ তেওয়ারী বলেন- পথ পাঠাগার সংগঠন বর্তমানে বিভিন্ন এলাকায় তাদের কর্মসূচি পালন করছে এবং বিনামূল্যে বই বিতরণ করে ছাত্র সমাজকে উৎসাহিত করছে, আমি পথ পাঠাগারের সাফল্য  কামনা করছি।
পথ পাঠাগারের প্রতিষ্ঠাতা ও দুর্গাপুর সাহিত্য সমাজের সভাপতি  নাজমুল হুদা সারোয়ার বলেন – আমরা প্রতিনিয়ত আপামর জনসাধারণের মধ্যে বিনামূল্যে বই পৌঁছে দেয়ার কাজ করে যাচ্ছি। সারাদেশে এই কাজ ছড়িয়ে দিতে চাই। এজন্য সবাইকে পাশে চাই।
উদ্বোধনী পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে কবি আবুল বাশার বলেন,পথ পাঠাগারের এই চমকপ্রদ কাজ ছড়িয়ে যাক সারাদেশে।
নতুন শাখার ব্যবস্থাপক মোঃ আজিজুল বলেন,এই শাখা স্থাপনের মাধ্যমে এলাকার তরুণদের বই পড়ার প্রতি আগ্রহ জাগবে। পথ পাঠাগারকে এলাকাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

সাতাশি বাজারের স্থানীয় তরুণরা এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদী রায়পুরায় স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

  হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীতে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় রায়পুরা উপজেলায় ছাত্রলীগের সভাপতি আসাদুল …

error: Content is protected !!