ডিএমএসএন এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ ফজলে রাফী বগুড়া জেলা প্রতিনিধিঃ
ডিল্পমা মেডিকেল (আইএইচটি ও ম্যাটস্) শিক্ষার্থীদের জনপ্রিয় অনলাইন সংগঠন ডিল্পমা মেডিকেল স্টুডেন্ট’স নেটওয়ার্ক (ডিএমএসএন) আজকের দিনে তাদের যাত্রা শুরু করে । সারাদেশের সকল ডিল্পমা মেডিকেল (আইএইচটি ও ম্যাটস্) ডিএসএসএন এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছেন ।

প্রতিষ্ঠা পর গত ৩বছরে তাদের কার্যক্রম দ্বারা শিক্ষার্থীদের মাঝে জনপ্রিয় হয়ে উঠে। বর্তমানে ডিএমএসএন বিশাল একটি পরিবার । ডিএমএসএন এর উদ্দেশ্য হলো শিক্ষার্থীদের প্রতিভার বিকাশ ঘটানো এবং শিক্ষার্থীদের উন্নতির জন্য কাজ করা ।ডিএমএসএন এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী এবং ৪র্থ বর্ষে পর্দাপন উপলক্ষ্যে আইএইচটি, ম্যাটস্ এর শিক্ষক এবং বিভিন্ন পেশাজীবী সংগঠনের ব্যক্তিবর্গ বাণী দিয়েছেন ।

বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিন্ট পরিষদ (বিএমটিপি)কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি আকলাকুর রহমান, বিডিপি বগুড়া জেলা সভাপতি মোঃ শাহজাহান আলী, বাংলাদেশ ডেন্টাল কাউন্সিল এর বগুড়া জেলা সভাপতি ডেন্টিস্ট আসরাফ, সমাজসেবক আপেল মাহমুদ, নিউরন কোচিং সেন্টার বগুড়া শাখার পরিচালক মোশারফ হোসেন, প্রাইভেট প্র্যাকটেশনাল এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মো শাহাবউদ্দিনসহ আরো অনেক ব্যক্তিগর্ণ ডিএমএসএন এর ৩য় প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভকামনা জানিয়েছেন । তারা সবাই বলেন ডিল্পমা মেডিকেল স্টুডেন্ট নেটওয়ার্ক (ডিএমএসএন) একটি আদর্ম সংগঠন যা ভবিষ্যতেও শিক্ষার্থীদের জন্য কাজ করবে বলে আশা প্রকাশ করেন ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  নাসির উদ্দিন,টাঙ্গাইল জেলা প্রতিনিধি : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতী উপজেলার চরভাবলা এলাকায় মোটরসাইকেল …

error: Content is protected !!