কাঁঠালিয়ায় সংঘর্ষে দুই গ্রুপের আহত-২০

 

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির কাঁঠালিয়ায় জমিজমা বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে দুই গ্রুপের কমপক্ষে ২০জন আহত হয়েছে। গত বৃহস্পতিবার (৮অক্টোবর) বিকেলে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের বলতলা গ্রামের সরদার বাড়ীতে এ রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের কাঁঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র, ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্র ও বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত যাদের নাম জানাগেছে তারা হচ্ছে আঃ জব্বার সরদার (৬৩), তার স্ত্রী রানী বেগম (৫২), মেয়ে সিমু বেগম (৩২), পুত্র ছলেমান সরদার (২৪), উজ্জল সরদার (২৮), নিজাম সরদার (৩০), বাবুল হোসেন সরদার (৪০), আহত ছলেমান সরদারের শ্বাশুরি কহিনুর বেগম (৪৫), জুয়েল সরদার (৩০) ও অহিদ (৩৫)। অপর গ্রæপের কবির সরদার (২৮), হালিম সরদার (৩৫), হারুন সরদার (৬৫), শাহিন সরদার (২৩), মনির সরদার (১৬), রফিকুল সরদার (১৮), নাসির সরদার (৩৩) ও শহীদুল সরদার (২৪)।

গুরতর আহত আঃ জব্বার সরদার, তার স্ত্রী রানী বেগম, বড় মেয়ে সিমু বেগম, পুত্র ছলেমান সরদার ও অপর গ্রæপের কবির সরদার, হালিম সরদার, হারুন সরদারকে রাতেই বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত আঃ জব্বার সরদার জানান, ধলু ফকিরের নিকট থেকে জমি কিনে সেই জমিতে ঘর উত্তোলন করতে গেলে সেলিম সরদার তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের ওপর আক্রমন করে। তারা আমাদের কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। সন্ধ্যায় নিজেদের গোয়াল ঘরে আগুন দিয়ে উল্টো আমাদের বিরুদ্ধে মামলা করার হুমকি দেয়। এলাকায় সেলিম বাহিনীর ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না।

অপর গ্রুপের সেলিম সরদার জানান, আমাদের কবলাকৃত জমিতে জব্বার সরদার বিভিন্ন এলাকা থেকে ভাড়াটিয়া বাহিনী এনে জোর পূর্বক ঘর উত্তোলনের চেষ্টা করে। বাধা দিলে তারা আমাদের কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এক পর্যায় সন্ত্রাসীরা আমাদের গোয়াল ঘরে আগুন দেয়।

থানা অফিসার ইনচার্জ (তদন্ত) প্রভাস মল্লিক জানান, থানায় কোন পক্ষ অভিযোগ দেইনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কোটচাঁদপুরে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ অনুষ্ঠিত

  ঝিনাইদহ প্রতিনিধিঃঝিনাইদহের কোটচাঁদপুরে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়েছে। …

error: Content is protected !!