ধর্ষণের বিরুদ্ধে  ঝালকাঠিতে মানববন্ধন

 

মোঃ নাঈম হাসান ঈমন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ধর্ষণের বিরুদ্ধে আজও উত্তাল ঝালকাঠির রাজপথ। ধর্ষণ, নারী নির্যাতন ও নারীর প্রতি সহিংসার প্রতিবাদে প্রেস ক্লাবের সামনের সড়কে মানববন্ধন করেছে বিভিন্ন সংগঠন। শনিবার সকাল ১১টায় ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়।

সুশাসনের জন্য নাগরিক সুজনের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে একাত্নতা প্রকাশ করে স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক, আইনজীবী, শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণির মানুষ অংশ নেয়।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিল, সুসাশাসনের জন্য নাগরিক সুজনের জেলা শাখার সভাপতি ইলিয়াস সিকদার ফরহাদ, সাধারণ সম্পাদক মঈন তালুকদার, পৌর শাখার সভঅপতি জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক আক্কাস সিকদার, ঝালকাঠি কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক প্রশান্ত দাস হরি, নারী নেত্রী ডালিয়া নাসরিন, নাছিমা কামাল ও ইয়ুথ অ্যাকশন সোসাইটির সমন্বয়কারী শাকিল হাওলাদার রনি। সমাবেশে বক্তারা সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইল গোপালপুরে সাবেক এমপির ২৪ তম মৃত্যু বার্ষিকী পালিত

  নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃটাঙ্গাইলের গোপালপুরে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর,বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য ও গোপালপুর- ভূয়াপুরের …

error: Content is protected !!