নল ডাঙ্গায় চলন্ত ট্রেনের সামনে ঝাঁপিয়ে গর্ভবতীর আত্মহত্যা

মোঃ মিঠুন ইসলাম লালপুর নাটোর প্রতিনিধিঃনাটোরের নলডাঙ্গায় চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে ফরিদা বেগম (৩৫) নামে এক গর্ভবতী নারী আত্মহত্যা করেছেন। শুক্রবার (০৯ অক্টোবর) বিকেল ৩টার দিকে উপজেলার কুচিয়ামারা এলাকায় ব্রিজের উত্তর পাশে এ ঘটনা ঘটে।

ফরিদা রাজশাহীর বাগমারা উপজেলার কাতিলা গ্রামের মো. আব্দুর রাজ্জাকের স্ত্রী বলে জানা গেছে। নলডাঙ্গা উপজেলার মাধনগর রেলওয়ে স্টেশনের কর্তব্যরত মাস্টার মো. উজ্জল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ফরিদা আট মাসের গর্ভবতী ছিলেন এবং বেশ কিছুদিন ধরে তিনি মানসিক রোগে ভুগছিলেন বলে তার পরিবার সূত্রে জানা গেছে। বিকেলে বীরকুৎসা রেলস্টেশনের দক্ষিণে এবং কুচিয়ামারা ব্রিজের কয়েকশ’ গজ উত্তরে ওই নারী খুলনাগামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনের সামনে আত্মহত্যার উদ্দেশ্যে ঝাঁপ দেন। এ সময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ। তবে স্থানীয়দের অভিযোগ, পারিবারিক কলহের জের ধরে ওই নারী আত্মহত্যার করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রেমিকের সাথে সম্পর্ক মেনে না নেয়ায় বাবার ওপর অভিমান করে মেয়ের আত্মহত্যা

এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ- ময়মনসিংহের ফুলপুর উপজেলার পুড়াপুটিয়া গ্রামে রোববার বিকালে নিজ বসত ঘরে গলায় ফাঁস দিয়ে, …

error: Content is protected !!