আমার মূল উদ্দেশ্য হবে জনগনের সেবা করাঃজহুরে আজম তালুকদার লাবু

 

আগামী মার্চে সারাদেশের ন্যায় বওলা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।এই নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই বিভিন্ন দলের নেতা কর্মীরা চেয়ারম্যান ও মেম্বার পদে নির্বাচন করার জন্য মাঠে নেমেছেন আটঘাট বেধে।নির্বাচনে দলিয় সমর্থন পেতে শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দের কাছে দৌড়ঝাপ শুরু করেছে কেউ কেউ,উক্ত ইউনিয়নে,আওয়ামী লীগ বিএনপি ও স্বতন্ত্র,প্রার্থী সহ মোট প্রার্থী ১০ জন।

আগামী ইউপি পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের আস্থাভাজন,ক্রীড়া ব্যক্তিত্ব,সুশীল সমাজের প্রতিনিধি,সাবেক ফুটবলার তারুণ্যের অহংকার,ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কালাম তালুকদারের পুত্র সাবেক চার বারের চেয়ারম্যান মরহুম আবুল ফজল তালুকদারের সুযোগ্য ভাতিজা জহুরে আজম তালুকদার লাবু ক্লিন ইমেজের একজন প্রার্থী।তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন।

বওলা ইউনিয়ন পরিষদের জনগণ দীর্ঘদিন যাবৎ তাকে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য তাগিদ দিয়ে আসছেন।এত বছর চাচা মরহুম আবুল ফজল তালুকদার ছিলেন তাই সেই সুযোগ হয়ে উঠেনি।এবার সে সুযোগ তৈরি হওয়ায় সাধারণ মানুষের আগ্রহ বেড়ে গেছে তাকে নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখার জন্য।

এমন লক্ষকে সামনে রেখেই বিভিন্ন মোড়ে মোড়ে গ্রামে গ্রামে নির্বাচনীয় প্রচারনা চালাচ্ছে তরুণ এই চেয়ারম্যান প্রার্থী জহুরে আজম তালুকদার লাবু তাকে ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় উঠতি ভোটাররা।স্থানীয় তরুণ প্রজন্মের নেতা-কর্মীদের সাথে আলাপের মাধ্যমে এমন তথ্য পাওয়া গেছে।তিনি নির্বাচিত হলে জনগণ তাকে সব সময়ে কাছে পাবে এমন প্রত্যাশা। স্থানীয় লোকজন এমন একজন জনবান্ধব নেতাকেই ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

ইউনিয়নের একজন জনপ্রিয় ব্যক্তিত্ব,চাচা মরহুম আবুল ফজল তালুকদারের আদর্শ বুকে ধারণ করে। তরুণ প্রজন্মের কাছে যার শিক্ষা,সংস্কৃতি ও ঐতিহ্য নিয়ে যিনি কাজ করে যাবেন সবসময়,সামাজিক কল্যাণমূলক কাজে সক্রিয় ব্যক্তিত্ব জহুরে আজম তালুকদার লাবু ইউনিয়নের সর্বস্তরের মানুষের কাছে,জনপ্রিয় একজন সাবেক ফুটবলার হিসাবে সুনামের অধিকারী।

নির্বাচনীয় প্রতিশ্রুতি মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন জনগণকে উপহার দেবেন, একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ।অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করবেন। যদি তিনি সুযোগ পান বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা,বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করবেন।গরীব-ধনির ভেদাভেদ কে সমাজ থেকে বিলুপ্ত করার লক্ষ্যে কাজ করবেন।

তিনি দীর্ঘদিন থেকে অত্র এলাকায় বিভিন্ন জনপ্রতিনিধিদের সাথে,সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন।অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন।তিনি মনে করেন,রাজনীতিতে ভিন্ন মতাদর্শ থাকতে পারে কিন্তুু উন্নয়নের ক্ষেত্রে তরুণ ভোটাররাও আসছে নির্বাচনে বিশেষ ভূমিকা তরুণ প্রার্থীকে ভোট দিবে আমার বিশ্বাস।আমার মূল উদ্দেশ্য জনগনের সেবা করা।

ইউপি চেয়ারম্যান পদপ্রাথী জহুরে আজম তালুকদার লাবু ইউনিয়ন এলাকাবাসির উদ্দেশ্যে করে বলেন- আমি যদি মহান আল্লাহর রহমতে নির্বাচিত হই ও আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই ও অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া ১০ নং বওলা ইউনিয়নে কে এগিয়ে নিয়ে যাবো এবং একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়তে সবাইকে নিয়ে কাজ করবো। দল-মত-নির্বিশেষে ইউনিয়ন বাসীর কাছে আমি দোয়া প্রত্যাশী এবং যদি আমাকে সমর্থন দেয় তাহলে আমি আমার শিক্ষাগুরু চাচার মত উন্নয়ন কর্মকান্ডে নিজেকে বিলিন করে দেব ইউনিয়ন বাসীর কল্যাণে।

আমার চাচা সাবেক চেয়ারম্যান মরহুম আবুল ফজল তালুকদারের মত আমার মূল উদ্দেশ্য হবে জনগনের সেবা করা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে সন্তানকে খুঁজে পেতে থানা জিডি করলো বাবা

  টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল সদর উপজেলার ভাটচান্দা গ্রামের মাদ্রাসা শিক্ষার্থী ইউসুফ আলীকে (১০) খুঁজে পেতে …

error: Content is protected !!