পাঞ্জাবকে ৬৯ রানে হারালো হায়দ্রাবাদ

 

কিংস এলেভেন পাঞ্জাবকে ৬৯ রানে হারালো সানরাইজার্স হায়দ্রাবাদ। প্রথমে ব্যাট করে বেয়ারস্টো এবং ওয়ার্নারের ফিফটিতে ২০১ রান তুলে ট্রেভল বেলিস শিষ্যরা। জবাব দিতে নেমে, মাত্র ১৩২ রানেই থেমে যায় পাঞ্জাব। একাই চেষ্টা করে গেছেন নিকোলাস পুরান।

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামের ছোট গ্রাউন্ডে টস জিতে ব্যাট করতে নামে সানরাইজার্স হায়দ্রাবাদ। শুরু থেকেই আগ্রাসী ব্যাটিং করতে থাকেন দুই ওপেনার। পাঞ্জাবের বোলারদের পিটিয়ে বাউন্ডারির ফুলঝুরি ছোটান দুজন। চার ছক্কা যেন হাতের মোয়ায় পরিণত হয় তাদের। ১৫ ওভারে ১৬০ রান করার পর ভাঙে ওপেনিং জুটি। কিন্তু ততক্ষণে ফিফটি তুলে ফেলেন দুজনই। ওয়ার্নারের পর বেশিক্ষণ টেকেন নি বেয়ারস্টো। ৯৭ রানে ফিরে যান তিনি। তাদের বিদায়ের পর অবশ্য আর কেউ হাল ধরতে পারেনি সানরাইজার্সের। উইলিয়ামসনের ২০ ছাড়া রান পান নি কেউ। অবশেষে ২০১ রানে থামে ওয়ার্নারের দল।
জবাব দিতে নেমে শুরুটা যাচ্ছেতাই হয় পাঞ্জাবের। রান আউটের খাঁড়ায় কাঁটা পড়েন মায়াঙ্ক আগারওয়াল। আর লোকেশ রাহুল ফিরে যান অভিষেকের বলে। তবে, নিকোলাস পুরানের ব্যাটে স্বপ্ন দেখতে থাকে কিংস ইলেভেন।
যদিও, সঙ্গ দিতে পারেন নি কেউই। একের পর এক উইকেট বিলিয়ে দিয়ে আসেন ম্যাক্সওয়েল, মান্দীপ সিংরা। তিন উইকেট নিয়েছেন রশিদ খান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ফর্চুন বরিশালের লোগো নিয়ে সোশাল মিডিয়ায় তোলপাড়!

বরিশাল প্রতিনিধি : বঙ্গবন্ধু টি২০ জ্বরে কাঁপছে পুরো দেশ। সেই কাঁপুনি ধরেছে আমাদের বরিশাল শহরেও। …

error: Content is protected !!