আমি গর্ভে থাকতেই বাবা-মা আলাদা হয়ে যান: কুমার শানুর ছেলে

 

বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হয়েছে সেই কবেই। তারপর থেকে মা রীতা ভট্টাচার্য-ই তাকে বড় করেছেন। সম্প্রতি, বাবা কুমার শানু ও মা রীতা ভট্টাচার্যের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জান কুমার শানু। যিনি এবার ‘বিগ বস ১৪’র একজন প্রতিযোগী।

সম্প্রতি বিগ বস ১৪-এর প্রতিযোগী জান কুমার শানু, জেসমিন ভাসিন, সারা গুরপাল, নিক্কি তাম্বোলি তাদের ছোটবেলা নিয়ে মুখ খোলেন। যে কথোপকথনে জান কুমার শানু বলেন, ‘আমার কাছে মা-বাবা বলতে সবটাই আমার মা। যখন আমি মায়ের গর্ভে (৬মাস) ছিলাম, তখনই আমার বাবা-মা আলাদা হয়ে যান। ছোট থেকে আমি আমার মায়ের কাছেই বড় হয়েছি। উনিই আমার মা-বাব সব। আমি এখানে আসার আগে সবথেকে বেশি আমার মা-কে নিয়েই চিন্তিত ছিলাম। যে আমি এখানে এলে মায়ের দেখাশোনা কে করবে। ভালোবাসা নিয়েও আমি মায়ের মতো প্রাচীনপন্থী। একজনই মানুষ থাকবে জীবনে।’
প্রসঙ্গত কুমার শানুর সঙ্গে রীতা ভট্টাচার্যের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায় ১৯৯৪ সালে। তারপর থেকে ছেলে জান কুমার শানুকে একা হাতে মানুষ করেছেন রীতা। জান কুমার শানুর আসল নাম জয়েস ভট্টাচার্য। তাকে বিগ বস-এর প্রথম প্রতিযোগী হিসাবে আলাপ করিয়ে দিয়েছিলেন সালমান খান।
রীতা ভট্টাচার্যের সঙ্গে বিচ্ছেদের পর কুমার শানু সালোনিকে বিয়ে করেন। তবে রীতা ভট্টাচার্য একাই থেকেছেন। জান কুমার শানু বড় হয়েছেন কলকাতাতেই। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকেই পড়াশোনা করেছেন জান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনায় আক্রান্ত অভিনেত্রী স্পর্শিয়া

  করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এর আগে তানজিনা তিশা ও …

error: Content is protected !!