যশোরে চলন্ত বাসে গন ধর্ষণের শিকার এক তরুনী,আটক ১

 

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধিঃবৃহস্পতিবার দিবাগত রাতে যশোরে এক বাসে গণ ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী এ ঘটনায় অভিযুক্ত পরিবহন শ্রমিক মনির হোসেনকে আটক করেছে পুলিশ।

ধর্ষণের শিকার ওই তরুণী মাগুরা জেলার শালিখা উপজেলার বাসিন্দা। তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সালাউদ্দিন শিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, এমকে পরিবহনের একটি কোচে বৃহস্পতিবার রাত ১১টায় রাজশাহী থেকে যশোর মনিহার বাসস্ট্যান্ডে এসে পৌছান ওই তরুণী। এসময় তার গন্তব্য মাগুরার শালিখাতে যাওয়ার কোন বাস না থাকায় তিনি মনির হোসেন নামে পূর্ব পরিচিতি এক বাস কন্টাক্টার কে সাহায্যের জন্যে ফোন দেন। খবর পেয়ে মনির এসে তার নিজের গাড়িতে তুলে বকচর এলাকায় নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করে।

এদিকে যাত্রীবিহিন বাসে একজন নারীকে তুলে নিয়ে যাওয়া দেখে পিছু নেয় মনিহার এলাকার আরও কয়েকজন পরিবহন শ্রমিক। পরে তাদের কাছে খবর পেয়ে রাতেই পুলিশ তরুণীকে উদ্ধার ও অভিযুক্ত মনিরকে আটক করে।

এ ঘটনায় কোতয়ালি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দূর্গাপুজা উপলক্ষে সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট এর সৌজন্যে উপহার সামগ্রী বিতরণ

  দিপক রায়,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের …

error: Content is protected !!