ইণ্টিগ্রেটেড ডেভেল্পমেণ্ট অর্গানাইজেশন উদ্যোগে হত দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধিঃ মণিরামপুরে ইউএনডিপি’র আর্থিক সহায়তায় ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের সার্বিক সহযোগীতায় ‘ইণ্টিগ্রেটেড ডেভেল্পমেণ্ট অর্গানাইজেশন (আইডিও), সাগরদাঁড়ী, কেশবপুর, যশোর-এর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে নিম্ন আয়ের হত দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

বৃহষ্পতিবার উপজেলার রাজগঞ্জ বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় ও মনিরামপুর সরকারী বালিকা বিদ্যালয়ে মাঠে ঝাঁপা, মশ্বিমনগর, হরিহরনগর, খেদাপাড়া, রোহিতা, চালুয়াহাটি, মনিরামপুর (সদর) এবং শ্যামকুড় ইউনিয়নের ৫০০টি হৃতদরিদ্র অসহায় পরিবারের মধ্যে ৫০০ প্যাকেজ ত্রাণ সামগ্রী বিতরণ কার্য সম্পন্ন করা হয়। ৩২৪ জন হৃতদরিদ্র মহিলা, ১৭২ জন পুরুষ ও ৪ জন তৃতীয় লীঙ্গ (হিজড়া) ত্রাণ সামগ্রী গ্রহন করেন। ত্রান সামগ্রির প্রতিটি প্যাকেজে ছিল ১২ কেজি সুপার মিনিকেট চাউল, ৬ কেজি আঁটা, ৩ কেজি মসুরের ডাউল, ২ লিটার সোয়াবিন তৈল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ কেজি চিড়া, ৫০০ গ্রাম সুজী ও ৬ টি করে লাইফবয় সাবান।

ত্রাণ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি আবুল কালাম ও শাহীন, রাজগঞ্জ পুলিশি তদন্তকেন্দ্রর ইনচার্জ শাজাহান আহম্মেদ, এসআই সুকুমার কুÐু, এএসআই আজমল এবং আইডিও’র নির্বাহী পরিচালক মোঃ মিজানুর রহমান, ফাইন্যান্স অফিসার শংকর প্রসাদ বিশ্বাস, আবুল কালাম, ফজলুর রহমান, লুৎফর, আঃ ওহাবসহ অন্যান্য কর্মী ও ভলেন্টিয়ারবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  নাসির উদ্দিন,টাঙ্গাইল জেলা প্রতিনিধি : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতী উপজেলার চরভাবলা এলাকায় মোটরসাইকেল …

error: Content is protected !!