টাঙ্গাইলে মা ইলিশ সংরক্ষনে জেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

 

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে জেলা প্রশাসনের আয়োজনে মৎস্য বিভাগের উদ্যোগে মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২০ এর জেলা টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে ৮ সেপ্টম্বর বৃহস্পতিবার বেলা ১১ টায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আমিনুল ইসলাম এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

আগামী ১৪ অক্টোবর হতে ৪ নভেম্বর পর্যন্ত ২২ দিন মা ইলিশ সংরক্ষণে করণীয় বিষয়ে জেলা টাস্কফোর্স কমিটির এ সভায় সময়োপযোগী বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। এ বিষয়ে বিভিন্ন পদক্ষেপ, প্রস্তুতি ও করনীয় পরিকল্পনা নিয়ে বক্তব্য রাখেন জেলা মৎস কর্মকর্তা মোঃ গোলাম কিবরিয়া।

মা ইলিশ সংরক্ষণে নির্ধারিত সময়ে মা ইলিশ ধরা, ক্রয় ও বিক্রয় বন্ধে করণীয় বিষয়ে আলোচনায় অংশ গ্রহণ করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, টাঙ্গাইল জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সহকারি কমান্ডার এস. এম. আক্তারুজ্জামান, টাঙ্গাইল সদর উপজেলার সিনিয়র মৎস কর্মকর্তা আইয়ুব আলী, সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ রাশেদ খান মেনন (রাসেল), জেলা পার্ক বাজার মৎস ব্যবসায়ী সমিতির সভাপতি আমির হামজা, জেলা নৌ পুলিশের প্রতিনিধি, সংশ্লিষ্ট কর্মকর্তাগণ ও বিভিন্ন এলাকার মৎসজীবী প্রতিনিধিগণ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে পূজা মন্ডপ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক

  হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীতে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে পূজা মন্ডপ পরিদর্শন করেছেন নরসিংদীর জেলা প্রশাসক …

error: Content is protected !!