বেগম খালেদা জিয়া জনগনের জন্য ভালোবাসা এবং নতুন স্বপ্ন নিয়ে এসেছেন : মনি

বেগম খালেদা জিয়া জনগনের জন্য ভালোবাসা এবং নতুন স্বপ্ন নিয়ে এসেছেন : মনি

বেগম খালেদা জিয়া লন্ডন থেকে দেশে জনগনের জন্য অনেক ভালোবাসা এবং নতুন দিনের স্বপ্ন নিয়ে এসেছেন এমন টাই বললেন মরহুম নাসির উদ্দিন পিন্টুর ছোট ভাই আলহাজ্ব রিয়াজ উদ্দিন আহমেদ মনি। বেগম খালেদা জিয়ার দেশে আগমন উপলক্ষে মনি এ উক্তিটি করেন।

আলহাজ্ব রিয়াজ উদ্দিন আহমেদ মনি আরো বলেন , বর্তমান সময়ে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় দল বি এন পি। যা ১৮ ই অক্টোবর সাবেক রাষ্ট্রপতি মরহুম শহীদ জিয়াউর রহমানের সহধর্মীনি ও বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া  লন্ডন থেকে দেশে ফেরার সময় আবারো প্রমান করেছে। অসুস্থতার কারনে দীর্ঘ দিন দেশের বাহিরে উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে ছিলেন আমাদের নেত্রী।

এ সময় মনি আরো বলেন, বর্তমান সরকারের দেয়া মিথ্যা গ্রেফতারি পরোয়ানা জারি উপেক্ষা করেই দেশে ফিরেছেন কারন সে আসলেই দেশ ও দেশের মানুষকে ভালোবাসেন। তিনি সরকারের কোন ষড়যন্ত্রকেই ভয় পান না।বেগম খালেদা জিয়া কোন নোবেল নিয়ে আসেন নি, তিনি এদেশ ও দেশের মানুষের জন্য মায়া ও ভালোবাসা নিয়ে এসেছেন ।

আলহাজ্ব মনি আরো বলেন,   বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সব সময় দেশ ও দেশের জনগনের পাশে ছিলো আছে থাকবে । এ দেশে মানুষ তেমনি বেগম খালেদা জিয়া  পাশে ছিলো আছে এবং আজীবন থাকবে ইনশাআল্লাহ। এই বাংলার বুকে এমন কোন জেল নেই যেখানে আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া কে আটকে রাখবে। আমরা সকলে মিলে আন্দোলন করে এই মিথ্যা মামলা তুলে নিতে সরকারকে বাধ্য করবো।

তিনি আরো বলেন, আজকে বেগম খালেদা জিয়ার আগমন উপলক্ষে রাস্তায় সাধারন মানুষের ঢল ই বলে দেয় তারা  খালেদা জিয়া কে এবং বি এন পি কে কতোটা ভালোবাসে। আমি সরকারকে অনুরোধ করবো আপনি আমাদের দেশনেত্রী সহ সকল নেতা কর্মীর বিরুদ্ধে দেয়া মিথ্যা মামলা তুলে নেন।

উল্লেখ্য গত জুন মাসে উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে যান বি এন পির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। এতো দিন তিনি তার পরিবারের সাথে লন্ডনে অবস্থান করেন। এদিকে সরকার খালেদা জিয়ার বিরুদ্ধে ৩টি মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি করে সরকার। বি এন পির নেতা কর্মীরা এ গ্রেফতারী পরোয়ানা কে সরকারেরে ষরযন্ত্র বলে উল্লেখ করেন।

আরো পড়ুন : আগামী নির্বাচনে মনি কোন আসনের ???

মো: মাসু্দ।

নিউজ ঢাকা ২৪

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রংপুর বিভাগে শ্রেষ্ঠ ডিসি হলেন গাইবান্ধা জেলার আবদুল মতিন 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধি :গাইবান্ধার জেলা প্রশাসক মো. আবদুল মতিন রংপুর বিভাগের জেলার জেলা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!