রাজবাড়ীর গোয়ালন্দে সড়ক দূর্ঘটনায় একজনের মৃত্যু

 

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফিড মিলের পাশে দ্রুত গতির একটি ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে মোটর সাইকেলের এক আরোহীর মৃত্য হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২ জন। বৃহস্পতিবার বিকেল তিনটার সময় এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলে গোয়ালন্দ বাজার থেকে একটি মোটর সাইকেলে স্থানীয় খালেক মোল্লার ছেলে ইমন মোল্লা ( ১৫ ) শামছুজ্জামানের ছেলে দিদার ( ১৫ ) ও আইয়ুব আলীর ছেলে অনিক ( ১৬ ) দৌলতদিয়া ফেরি ঘাটে যাচ্ছিলো।

এ সময় তারা গোয়ালন্দ ফিড মিল পার হলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির ট্রাক তাদের চাপা দেয়। পরে গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও আহলাদিপুর হাইওয়ে থানা পুলিশের সদস্যরা তাদের উদ্ধার করে গোয়ালন্দ স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক খালেক মোল্লার ছেলে ইমন কোল্লাকে মৃত্য ঘোষনা করেন।

রাজবাড়ীর আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নারায়ন দেব জানান, বৃহস্পতিবার বিকেলে ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে একজন মারা যায় আর তারই দুই বন্ধু গুরুতর আহত হয়েছে। আহরা বর্তমানে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলমান আছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তানভীর শাকিলকে ফুলের শুভেচ্ছা

মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় নেতা শহীদ ক্যাপ্টেন এম মুনসুর আলীর …

error: Content is protected !!