সুশান্তের মৃত্যুর পর শাস্তির দাবিতে ৮০ হাজার ফেক অ্যাকাউন্ট

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই ভালো নেই বলিউড। তার মৃত্যু রহস্য তদন্ত করতে গিয়ে বেরিয়ে আসছে নানা রকমের চাঞ্চল্যকর তথ্য। এবার মুম্বাই পুলিশের ভাষ্যমতে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ফেসবুকে প্রায় ৮০ হাজার ফেক অ্যাকাউন্ট তৈরি করা হয়েছে।

 

যাদের কাজ ছিলো সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদন্ত করা মুম্বাই পুলিশের ভাবমূর্তি নষ্ট করা। তারা সারাক্ষণ মুম্বাই পুলিশের কাজ নিয়ে আজেবাজে সমালোচনা করেছে। সেইসঙ্গে বলিউডের বিভিন্ন তারকাদের অপমান করেছে। নানাভাবে উস্কানি দিয়ে মানুষকে ক্ষেপিয়ে তোলা হয়েছে মুম্বাই পুলিশ ও বলিউডের বিরুদ্ধে।

ভারতের গণপূর্ত মন্ত্রী ডক্টর জিতেন্দ্র ৬ অক্টোবর এক টুইট বার্তায় জানান, ‘প্রায় ৮০ হাজারেরও বেশি ফেক ফেসবুক প্রোফাইল তৈরি করা হয়েছে মুম্বাই পুলিশের কর্মকান্ড প্রশ্নবিদ্ধ করার লক্ষ্যে। তবে দুঃখের বিষয় পুলিশ বা প্রশাসন কখনোই এই ফেক প্রোফাইলের মালিক কিংবা যারা আজও বাজে ট্রল করে আসছে তাদের আইনের আওতায় আনতে পারেনি খুব একটা।

খবরটি প্রকাশ হওয়ার পর থেকেই মুম্বাই পুলিশের সাইবার ক্রাইম ইউনিট ব্যাপারটি নিয়ে কাজ করছে। মুম্বাই পুলিশ কমিশনার জানিয়েছেন, ফেক প্রোফাইলধারীদের বিচারের আওতায় নিয়ে আসা হবে। শুধু ফেসবুক নয়, টুইটারসহ সবরকম সামাজিক যোগাযোগমাধ্যম রয়েছে নজরদারিতে।

 

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে সর্বশেষ তথ্য জানিয়েছে অল ইন্ডিয়া ইন্সটিউট অফ মেডিক্যাল। তার সুশান্তের খুনের ব্যাপারটি পুরোপুরি ভিত্তিহীন বলে জানিয়েছেন। চিকিৎসক সুধীর গুপ্ত’র নেতৃত্বে একটি দল সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট পুনরায় পর্যবেক্ষণ শেষে এটিকে স্রেফ আত্মহত্যা বলে ঘোষণা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিজয়ের মাসে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ছুটির দিনে’

  বিজয়ের মাসকে সামনে রেখে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ছুটির দিনে’। নতুন প্রজন্মের কাছে বাংলাদেশের …

error: Content is protected !!