ধর্ষণ ও নারী নিপীড়নের প্রতিবাদে নরসিংদীতে ছাত্রলীগের আলোক প্রজ্বলন

 

হৃদয় এস সরকার,নরসিংদী:
নরসিংদীতে সারাদেশে সংঘটিত ধর্ষণ ও নারী নিপীড়ন এবং এর সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে প্রতিবাদ জানিয়ে মোমবাতি প্রজ্বলন কর্মসূচি পালন করেছে জেলা ছাত্রলীগ। বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যায় শহরের স্বাধীনতা চত্ত্বরের পাদদেশে এই কর্মসূচি পালিত হয়েছে।

পরে জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু’র নেতৃত্বে ধর্ষকের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবিতে বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিলটি পৌরসভার মোড় থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্বাধীনতা চত্ত্বরের ভাস্কর্যের সানমে এসে শেষ হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী শহর ছাত্রলীগের সভাপতি রাজীব সরকার, সিনিয়র সহসভাপতি শেখ রাজীব, সদর থানা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল, সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বির আহমেদ মোল্লা শিবলী সহ ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে ধর্ষকদের বিচারের দাবি জানিয়ে ছাত্রলীগ নেতারা বলেন, সারাদেশে ধর্ষণ ও নোয়াখালীর বেগমগঞ্জে একজন গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনাকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল নোংরা রাজনীতি করার চেষ্টা করছে।ধর্ষকদের কোনো দল নেই। ধর্ষক যে কেউই হোক না কেন তাকে বিচারের আওতায় আনতে হবে। তাহলেই কেবল ধর্ষণের সংখ্যা কমে আসবে।এবং ধর্ষকদের বিরুদ্ধে নরসিংদী জেলা ছাত্রলীগের পক্ষ থেকে কঠিন হুশিয়ারী দেয়া হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজাপুরে ইলিশ শিকারের দায়ে ৩ জনকে জেল-জরিমানা

  মোঃ নাঈম হাসান ঈমন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে নিশেধাজ্ঞা আমান্য করে মা ইলিশ …

error: Content is protected !!