ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে পথ পাঠাগারের মানববন্ধন

 

পলাশ সাহা নেত্রকোনা (দুর্গাপুর) প্রতিনিধিঃসারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে  নেত্রকোনা জেলার দুর্গাপুরে আজ বুধবার দুপুর দিকে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচিতে অবস্থান নেয় পথ পাঠাগার।

এই কর্মসূচিতে নারীদের উপর জুলুম, নির্যাতন, ধর্ষণ এবং সহিংসতা বন্ধের দাবি সহ নারীদের নিরাপদ পরিবেশ তৈরি করার দাবিতে ফেস্টুন, ব্যানার নিয়ে প্রতিবাদ জানানো হয়।

এই মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল,সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন,সিনিয়র সাংবাদিক মোহন মিয়া,সাহাদাত হোসেন কাজল,পথ পাঠাগারের প্রতিষ্ঠাতা ও দুর্গাপুর সাহিত্য সমাজের সভাপতি  নাজমুল হুদা সারোয়ার ও সাধারণ সম্পাদক কবি শাওন হাসান, পথ পাঠাগারের নির্বাহী পরিচালক কবি মামুন রণবীর , মাসুদ রানা,সাংবাদিক  রাজেশ গৌড়, সাংবাদিক পলাশ সাহা ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ সহ নানান শ্রেণি পেশার মানুষ ।

এই কর্মসূচিতে বক্তব্য রাখেন পথ পাঠাগারের প্রতিষ্ঠাতা নাজমুল হুদা সারোয়ার, তিনি ধর্ষণ বন্ধে রাষ্ট্রের প্রতি জোর দাবি জানান এবং ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান।
এদিকে কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে দুর্গাপুর প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক মোহন মিয়া  বলেন,
নারীর প্রতি নির্যাতন, ধর্ষণ সহ সকল সহিংসতা বন্ধ হোক। এজন্য সবাইকে একজোট হতে হবে এবং ধর্ষকদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তানভীর শাকিলকে ফুলের শুভেচ্ছা

মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় নেতা শহীদ ক্যাপ্টেন এম মুনসুর আলীর …

error: Content is protected !!