করোনার জন্য ৮ কোটি রুপি পারিশ্রমিক কমালেন শহিদ কাপুর

 

‘কবির সিং’ সিনেমার অভাবনীয় সাফল্যের পর জনপ্রিয়তায় আরো একটি ডানা সংযোজন করেছেন বলিউড সুপারস্টার শহিদ কাপুর। সিনেমাটির বক্স অফিস কালেকশনের দিকে তাকালেই বোঝা যায় দর্শক ভালোবাসা কতটা পেয়েছেন তিনি।

সম্প্রতি দক্ষিণের সিনেমা ‘জার্সি’র রিমেকে অভিনয় করছেন শহিদ। আর সকল সিনেমার মতো করোনার সময়কালে বন্ধ হয়ে যায় এই সিনেমাটির শুটিংও। সেজন্য সিনেমার অনেক ক্ষতি হয়ে গেছে। সেই ক্ষতি পোষাতে এগিয়ে এলেন এই অভিনেতা।

সিনেমাটি সংশ্লিষ্ট এক ব্যক্তি ভারতের জাতীয় দৈনিকে জানিয়েছেন, দীর্ঘ সময় বন্ধ থাকার পর আবার যখন সিনেমাটির কাজ শুরু হচ্ছে তখন সিনেমাটির স্বার্থেই নিজের পারিশ্রমিক থেকে ৮ কোটি রুপি ছাড় দিচ্ছেন শহিদ কাপুর। চলমান অস্থির সময় চিন্তা করে তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন।

সিনেমাটি শুরু করার পূর্বে প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে শহিদের চুক্তি ছিল ৩৩ কোটি রুপি পারিশ্রমিক নেবেন তিনি। সঙ্গে নেবেন সিনেমার মুনাফারও কিছু অংশ। কিন্তু সিনেমা ইন্ডাস্ট্রির মন্দার কথা চিন্তা করে নিজের পারিশ্রমিক থেকে ৮ কোটি রুপি কম নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

তার এই সিদ্ধান্তের প্রশংসা করছেন বলিউডের সবাই।

এদিকে সামাজিক দূরত্ব মেনে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ‘জার্সি’ সিনেমার কাজ। সিনেমাটি চলতি বছর মুক্তি দেওয়ার কথা থাকলেও করোনার কারণে ২০২১ সালে প্রেক্ষাগৃহে আসবে বলে জানা গেছে।

মূলত ক্রিকেট এবং বাবা পুত্রের একটি অসাধারন গল্পকে কেন্দ্র করে তৈরি হচ্ছে সিনেমাটি। এতে শহিদ কাপুরের বাবার চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ কাপুর। শহিদের বিপরীতে এখানে দেখা যাবে ম্রুনাল ঠাকুরকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনায় আক্রান্ত অভিনেত্রী স্পর্শিয়া

  করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এর আগে তানজিনা তিশা ও …

error: Content is protected !!