সোনারগাঁওয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে উঠেছে তার আপন চাচাতো ভাইয়ের বিরুদ্ধে।

সোমবার (৫ অক্টোবর) রাতে উপজেলার বৈদ্যেরবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ছাত্রীকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যায় সোনারগাঁও থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত চাচাতো ভাই রাব্বি (২২) পলাতক রয়েছে।

মামলার এজাহারে শিশুর বাবা উল্লেখ করেন, উপজেলার বৈদ্যেরবাজার হাড়িয়া জেলেপাড়া এলাকায় তারই আপন ভাইয়ের ঘরে সোমবার রাতে তার মেয়ে ঘুমাতে যায়। মঙ্গলবার ঘুম থেকে উঠে না আসায় তাকে ডাকতে যায় তার বড়বোন।

পরে তাকে খাটের ওপর বিবস্ত্র ও আহত অবস্থায় দেখা যায়। ওই ছাত্রীর বড়বোন ঘটনাটি আঁচ করতে পেরে পরিবারের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসার পর মেয়েটি সুস্থ হলে সে জানায় তার চাচাতো ভাই রাব্বি তাকে ধর্ষণ করে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনা শোনার পর নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। পরে ভিকটিমের পরিবারের সদস্যরা ধর্ষণ মামলা দায়ের করে বলে জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রামগড়ে আয়োজিত হল রাত্রিকালীনশটপিচ ক্রিক্রেট টুর্নামেন্ট

  মুহাম্মদ রায়হান আদনান,রামগড়,খাগড়াছড়িঃখাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার রামগড় গণিয়াতুল উলুম আলিম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয় …

error: Content is protected !!