নারী নির্যাতনের প্রতিবাদে সারাদেশে বিক্ষোভ করবে ইসলামী আন্দোলন

মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধি: দেশে ক্রমবর্ধমান নারী নির্যাতন-ধর্ষণসহ নারীর প্রতি বর্বরতা এবং আইন-শৃঙ্খলার চরম অবনতির প্রতিবাদে আগামী ৯ অক্টোবর ২০২০, শুক্রবার দেশব্যাপী বিক্ষোভ মিছিল কর্মসূচি ঘোষণা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

মঙ্গলবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের এক জরুরী সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সংগঠনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, কেএম আতিকুর রহমান, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন, আলহাজ্ব হারুন অর রশিদ প্রমুখ।

কেন্দ্রীয় কর্মসূচি পালনে খুলনা জেলা ও মহানগরের যৌথ উদ্যোগে নগরীতে বিকাল তিনটায় সমাবেশ ও বিক্ষোভ মিছিল সফল করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন নগর সভাপতি মুফতি আমানুল্লাহ ও জেলা সভাপতি মাওলানা আব্দুল্লাহ ইমরান, জেলা সেক্রেটারী মাওলানা আব্দুল্লাহ আল মামুন, ও নগর সেক্রেটারি শেখ মোহাম্মদ নাসির উদ্দিন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ধর্মীয় প্রতিষ্ঠানের নামে চলছে রমরমা ব্যবসা

  আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধিঃ বছর বছর ধরে ভুয়া মাদ্রাসার নাম করে চলছে …

error: Content is protected !!