কালিহাতীতে মাদকের প্রতিবাদ করায় ব্যবসায়ীকে মারধরের অভিযোগ

 

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের কালিহাতীতে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে প্রতিবাদ করায় হামিদপুরের ওষুধ ব্যবসায়ী কামরুজ্জামান বাদলকে প্রাননাশের হুমকি ও ওয়াসিম নামের এক যুবককে মারধর করেছে স্থানীয় মাদক ব্যবসায়ীরা বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, কালিহাতী পৌর এলাকার উত্তর সালেংকা গ্রামের মাদক ব্যবসায়ী রফিক, মানিক, মামুন, রুনু, রুহুল আমিন ও আলী আকবর মাদক ব্যবসা ও মাদক সেবন করে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল ছাত্তারের ছেলে ওষুধ ব্যবসায়ী কামরুজ্জামান বাদলের পুকুর পাড়ে মাদকের আবর্জনা ফেলে আসছিল।

এতে প্রতিবাদ করায় মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা বাদলকে হুমকি ও ভয়ভীতি দেখায়। এ ব্যাপারে কামরুজ্জামান বাদল মাতব্বরদের বিষয়টি জানালে শনিবার (৩ অক্টোবর) উত্তর সালেংকা মসজিদে সালিশের আয়োজন করে। সালিশে উত্তর সালেংকা গ্রামের মর্তুজ আলীর ছেলে ওয়াসিম মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় সালিশ শেষে বাড়ি ফেরার পথে মাদক ব্যবসায়ী রফিক তার দলবল নিয়ে ওয়াসিমকে ধাওয়া করলে আত্মরক্ষার্থে মেছের আলীর ঘরে আশ্রয় নেয়। সেখানে গিয়ে ওয়াসিমকে এলোপাথাড়িভাবে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর আহত করে এবং গলায় দড়ি পেঁচিয়ে হত্যার চেষ্টা করে। ওয়াসিমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে মাদক ব্যবসায়ী ও সেবনকারীরা পালিয়ে যায়। আহত অবস্থায় স্থানীয়রা ওয়াসিমকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনায় ওয়াসিমের পিতা মর্তুজ আলী বাদী হয়ে কালিহাতী থানায় অভিযোগ দায়ের করেলে পুলিশ ঘটস্থল পরিদর্শন করেছেন।
পরে রফিক সহ উপরোক্ত মাদক ব্যবসায়ীরা ওষুধ ব্যবসায়ী বাদলকে হত্যার হুমকি ও ভয়ভীতি দেখালে ওষুধ ব্যবসায়ী বাদল তার প্রাণ রক্ষার্থে কালিহাতী থানায় আরো একটি অভিযোগ দায়ের করেছেন।

ওষুধ ব্যবসায়ী কামরুজ্জামান বাদল বলেন, দীর্ঘদিন ধরে আমার পুকুর পাড়ে রফিক,মানিক, মামুন, রুনু, রুহুল আমিন ও আলী আকবর মাদক ব্যবসা ও সেবন করে পুকুর পাড়ে মাদকের আবর্জনা ফেলে আসছে। এলাকার সাধারণ মানুষ তাদের ভয়ে কেউ কথা বলতে সাহস পায়না।

এসময় তিনি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ওই মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য দাবি জানান। এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা কালিহাতী থানার এসআই মাহাবুল ইসলাম জানান, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নওগাঁয় অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যান বহিস্কার

নওগাঁ প্রতিনিধি: চাকুরি দেয়ার নামে অর্থ আদায় এবং ১০ টাকা কেজি দরে চাল বিতরণে অনিয়মের …

error: Content is protected !!