আনোয়ারায় বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে ধর্ষন, অভিযুক্তা গ্রেপ্তার

 

এম.এম.জাহিদ হাসান হৃদয় আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধিঃদেশে একের পর এক ধর্ষণের ঘটনা ঘটেই চলছে। থামছেনা ধর্ষকরা। তারা কখনো প্রেমিক বেশে,কখনো শিক্ষক বেশে এইভাবে একেক সময় একেক বেশে লুপে নিচ্ছে নারীদের। তাদের ভয়ালো থাবা থেকে ছোট শিশু হোক বা ৭০ বছরের বৃদ্ধা মহিলা কেউ ছাড় পাচ্ছেনা। হয়তো অন্য কিছুতে বাংলাদেশ বিশ্ব চেম্পিয়ন হতে না পারলে ও ধর্ষনে বাংলাদেশ পৌছে গেছে ১নাম্বারে। সিলেটে এমসি কলেজে স্বামীকে বেঁধে ছাত্রাবাসে স্ত্রীকে গণধর্ষণ ও বেড়ানোর কথা বলে বাসায় এনে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ, সিলেটের শামীমাবাদে পাঁচ সন্তানের জননীকে ধর্ষণ। এরই মাঝে চট্টগ্রামের আনোয়ারায় দশম শ্রেণির এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন আটক রেখে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ( র‌্যাব)। আটককৃত যুবকের নাম আশিকুর রহমান নয়ন (১৮)।

গত সোমবার (৫ অক্টোবর) বেলা ২টার সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় উপজেলার রায়পুর ইউনিয়নের গহিরা উঠান মাঝির ঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়। পরে তাকে একইদিন রাত ১০টায় আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়।

র‍্যাব সূত্র জানা যায়,আটক আশিকুর রহমান নয়নের সাথে ভুক্তভোগী ছাত্রীর সঙ্গে গত দুই বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত দু’মাস আগে বিয়ের প্রলোভনে ফেলে ওই ছাত্রীকে অন্যত্র নিয়ে আটকে রাখে । ঐ ঘরে নয়ন ছাত্রীকে ধর্ষন করত। পরে মেয়েটি সেখান থেকে পালয়ে আসতে সক্ষম হয়।

র‍্যাব-৭ এর এএসপি তারেক আজিজ বিষয়টি নিশ্চিত করে বলেন,বিয়ের প্রলোভনে একটি মেয়ে নিয়ে নিরুদ্দেশ হয়ে যাওয়ার পর মেয়েটিকে ধর্ষনের অভিযোগ পেয়ে র‍্যাবের একটি দল তদন্তে নামে। পরে র‍্যাব গহিরা থেকে অভিযুক্ত নয়নকে আটক করে। পরবর্তী আইনানুগ ব্যবস্থার জন্য আনোয়ারা থানায় তাকে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে ভিকটিম কিশোরীর মা বাদী হয়ে আনোয়ারা থানায় ৯(১)২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে পূজা মন্ডপ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক

  হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীতে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে পূজা মন্ডপ পরিদর্শন করেছেন নরসিংদীর জেলা প্রশাসক …

error: Content is protected !!