যশোরের চৌগাছায় ধর্ষকদের শাস্তির দাবিতে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন

 

যশোর প্রতিনিধিঃবর্তমানে দেশে মহামারির মতো ছড়িয়ে পড়েছে ধর্ষণ। ধর্ষকের লোলুপ দৃষ্টি থেকে বাদ যাচ্ছে না কন্যাশিশু থেকে শুরু করে বৃদ্ধ নারীরাও। তারই প্রতিবাদে আজ (মঙ্গলবার) সকাল ১০টায় যশোরের চৌগাছায় মানববন্ধন করে সাধারণ শিক্ষার্থীরা।এসময় তারা ধর্ষকদের একমাত্র শাস্তি মৃত্যু দন্ডের দাবি জানান।ধর্ষকদের বিরুদ্ধে প্রতিবাদ মুখর স্লোগানে কাঁপতে থাকে চৌগাছার রাজপথ। মানববন্ধনে উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

সম্প্রতি দেশে ধর্ষনের মাত্রা এতো বেড়েছে যে নারীর নিরাপত্তার সংশয় রয়েছে।শুধু তাই নয়, ধর্ষণ শেষে নির্মম নির্যাতন, এমনকি চলন্ত বাস থেকে ফেলে দিয়ে কিংবা আগুনে পুড়িয়ে হত্যার ঘটনাও ঘটছে।
দিন দিন ধর্ষণের মাত্রা যেন আরো বৃদ্ধি পাচ্ছে। স্কুল, কলেজ, মাদ্রাসা, অফিস, রাস্তা-ঘাট, বাস— কোথাও নারী নিরাপদ নয়। যেখানেই সুযোগ মিলছে সেখানেই বিকারগ্রস্ত মানুষ রুপি পুরুষদের দ্বারা ধর্ষিত হচ্ছে নারী।
মানববন্ধনের সময় তাদের একমাত্র বক্তব্য ছিল, একটা মেয়েকে ধর্ষন করেছে মানে আমাদের পুরো বাংলার মাটিকে পাপী করে ফেলছে। আমাদের এখন সবাইকে এক সাথে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামতে হবে ধর্ষনের বিরুদ্ধে। আমাদের মা-বোনদেরকে এই ধর্ষনের হাত থেকে রক্ষা করতে হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তানভীর শাকিলকে ফুলের শুভেচ্ছা

মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় নেতা শহীদ ক্যাপ্টেন এম মুনসুর আলীর …

error: Content is protected !!