ধর্ষকের সর্বোচ্চ শাস্তির দাবি ও নারী নির্যাতনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

 

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ধর্ষণের একমাত্র শাস্তি মৃত্যুদণ্ড ও এর বিচারকার্য দ্রুত সম্পন্ন করার দাবিতে সত্যের সন্ধানে ডেভেলপমেন্ট অরগানাইজেশন ও সাধারণ শিক্ষার্থীরা। ঝালকাঠির রাজাপুরে ৬ অক্টোবর মঙ্গলবার সকাল ১০টার দিকে রাজাপুর প্রেসক্লাব চত্বরে সত্যের সন্ধানে ডেভেলপমেন্ট অরগানাইজেশন ও সাধারণ শিক্ষার্থীরাদের ব্যানারে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে সত্যের সন্ধানে ডেভেলপমেন্ট অরগানাইজেশন ও সাধারণ শিক্ষার্থীদের সাথে একাত্মতা প্রকাশ করে অংশগ্রহণে রাজনৈতিকদল, শিক্ষক, ও ব্যাবসায়ীসহ নানা শ্রেনী পেশার মানুষ যোগদান করেন। এ সময় বক্তব্য রাখেন সাগর আহমেদ প্রতিষ্ঠাতা ও সভাপতি সত্যের সন্ধানে ডেভেলপমেন্ট অরগানাইজেশন বিক্ষোভ মিছিল থেকে বক্তারা ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড নিশ্চিত করা, ধর্ষণের বিচার দ্রুত করার জন্য আলাদা ট্রাইব্যুনাল গঠন করা এবং ১০০ কার্যদিবসের মধ্যে বিচার সম্পন্ন করা।
মিছিলটি রাজাপুর উপজেলা সদরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে উপজেলা সদরের মহিলা কলেজ এলাকায় সত্যের সন্ধানে ডেভেলপমেন্ট অরগানাইজেশনের কার্যালয়ে সামনে শেষ হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দূর্গাপুজা উপলক্ষে সেক্যুলার বাংলাদেশ মুভমেন্ট এর সৌজন্যে উপহার সামগ্রী বিতরণ

  দিপক রায়,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের …

error: Content is protected !!