সেরা অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন হিনা খান

 

টেলিভিশন থেকে সিনেমা, এরপর অনলাইন প্লাটফর্ম ওটিটির নতুন চ্যালেঞ্জ। সবকিছুতেই দারুণভাবে নিজেকে মানিয়ে কাজ করে যাচ্ছেন হিনা খান। প্রাপ্তি স্বরূপ অনেক আগেই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি। এবার ‘ড্যামেজড ২’ -তে অভিনয় করে পেতে যাচ্ছেন পুরস্কার।

ওয়েব সিরিজে নেগেটিভ চরিত্রে সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কার জিততে চলেছেন হিনা খান।

‘ড্যামেজড ২’ নামক ওয়েব সিরিজে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে হিনা খানকে। সেই চরিত্র বেশ মন মাতিয়েছে দর্শকের। ওয়েব সিরিজে হিনার চরিত্র ছিল গৌরি বাত্রার ভূমিকায়।

একটি গেস্ট হাউসের মালিক তিনি। যেখানে অনেক রহস্য রয়েছে যা কখনও সামনে আসেনি। সিরিজটিতে তার বিপরীতে অভিনয় করেছেন অধ্যায়ন সুমন। দুর্দান্ত গল্পের জন্য অনেক আগেই ওয়েব সিরিজটি এককভাবে পুরস্কার অর্জন করেছিল। তবে এবার অর্জনের সঙ্গে যুক্ত হলো হিনা খানের ব্যক্তিগত অর্জন।

উল্লেখ্য, হিনা খান স্টার প্লাসে প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়ে’ -তে অক্ষরা চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান। টেলিভিশনে অসাধারণ অবদানের জন্য জন্য তিনি ভারতীয় টেলিভিশন এ্যাকাডেমি পুরস্কার ও দাদাসাহেব ফালকে পুরস্কারসহ আরও প্রায় ১৮টির মত পুরস্কার জয়লাভ করেছেন।

তার অভিনীত প্রথম সিনেমা ছিলো ‘হ্যাকড’।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার উন্নতি

  করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক …

error: Content is protected !!