নেত্রকোনার দুর্গাপুরে যুবলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

 

পলাশ সাহা,নেত্রকোণা, (দুর্গাপুর)  প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার দুর্গাপুর  থানার জেলা  পরিষদ  অডিটোরিয়ামে সোমবার (৫ অক্টোবর)  বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর দুর্গাপুর শাখার  যুবলীগের  বিশেষ  বর্ধিত সভা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও নেত্রকোনা ১৫৭/১ আসনের সংসদ সদস্য  মানু মজুমদার এমপি।

বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ দুর্গাপুর উপজেলা শাখার সভাপতি আলাল উদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক হারুনুর  রশিদ পলাশ, পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র হাজী আব্দুস সালাম,  উপজেলা যুবলীগের সহ সভাপতি পাবেল চৌধুরী ও যুব মহিলা লীগের আহবায়ক মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার প্রমূখ।

আরো এই  সভায় উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা শাখার আওয়ামীলীগ সহ অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও নেতৃবৃন্দ ।

এ সভায়  প্রধান অতিথি মানু মজুমদার  বলেন,”বাংলাদেশ আওয়ামী লীগের ভাতৃপ্রতিম  সংগঠন বাংলাদেশ যুব লীগ, সৃষ্টির শুরু থেকেই মানুষের পাশে থাকে একনিষ্ঠ ভাবে কাজ করে যাচ্ছে এই সংগঠন, করোনাকালীন সময়ে আওয়ামী যুবলীগের কর্মীরা পাশে ছিলো, যুব লীগ কর্মিদের উদ্দেশ্যে বলেন- সৎ ও যোগ্য পরিশ্রমি দক্ষ কর্মীরা দলের অপিরিহার্য অংশ, সংগঠন শক্তিশালী হয় শক্তিশালী  ও যোগ্য কর্মীর   মাধ্যমে, নেতা কর্মীদের সঠিক পথে চলার ও মানুষের পাশে দাঁড়ানোর উপদেশ দেন।

তিনি আরো বলেন সাধারণ জনগনের পাশে দাঁড়ান, তাদের সহযোগিতার করুন,  দল মত নির্বিশেষে মানুষের কল্যানে কাজ করার নির্দেশ দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে ইউপি উপ-নির্বাচনে নৌকার জয়

  নাসির উদ্দিন,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের …

error: Content is protected !!