দাকোপে খাল থেকে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

 

মোঃ আশরাফুল ইসলাম, খুলনা সদর প্রতিনিধিঃ খুলনার দাকোপের কাটাবুনিয়া এলাকায় নওশের শেখ (৬৬) নামে এক বৃদ্ধের লাশ খাল থেকে উদ্ধার করা হয়েছে। সে কাটাবুনিয়া গ্রামের মৃঃ হারেজ আলী শেখের পুত্র। তার মৃত দেহের বিভিন্ন স্থানে পুড়ে যাওয়ার ক্ষত চিহ্ন দেখা গেছে । দাকোপ থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছেন। পুলিশ এবং মৃতের পরিবার প্রাথমিকভাবে ধারনা করছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হতে পারে।

তবে লাশ উদ্ধারস্থলে বিদ্যুতের একটি পোল এবং পোলের সাথে আর্থিংয়ের তার ব্যতিত ভিন্ন কোন সংযোগ না থাকায় ওই স্থানে মৃতঃ হয়েছে কিনা সেটা নিয়ে পরিবারের কিছুটা সন্দেহ আছে। মৃতের বড় ভাই নাসির শেখ বলেন, তার ভাইয়ের মৃত্যু রহস্যজনক, সন্দেহের যথেষ্ট কারন আছে।

মৃত নওশের আলীর বড় ছেলে হেমায়েত শেখ জানায়, রবিবার বিকালে ঘেরে যাওয়ার উদ্দেশ্যে তার বাবা বাড়ী থেকে বের হয়। এরপর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। রাত আনুমানিক ১১ টার দিকে ছোট ভাইয়ের কাছ থেকে আমি জানতে পারি বাবাকে পাওয়া যাচ্ছেনা।

এরপর সাম্ভব্য সকল স্থানে খোজাখুজির এক পর্যায়ে সোমবার সকাল ৮ টার দিকে তৈবুর শেখের বাড়ী সংলগ্ন কাটাখালী খালে লাশ পাওয়া যায়। এ ব্যাপারে দাকোপ থানার অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী বলেন, স্বজনদের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে আসে।

পরবর্তীতে প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা দায়েরসহ ময়না তদন্তের জন্য লাশ খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তানভীর শাকিলকে ফুলের শুভেচ্ছা

মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় নেতা শহীদ ক্যাপ্টেন এম মুনসুর আলীর …

error: Content is protected !!