এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতা ছাড়

 

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতা ছাড় দেয়া হয়েছে। নির্ধারিত আটটি ব্যাংকে এ অর্থ জমা দেয়া হয়েছে।

রোববার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) উপ-পরিচালক (সাধারণ প্রশাসন) মো. রুহুল মমিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সেপ্টেম্বর মাসের এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতার সরকারি অংশের টাকার চেক ব্যাংকে হস্তান্তর করা হয়েছে। সারাদেশের সাধারণ স্কুল-কলেজে কর্মরতদের মাসিক বেতন নির্ধারিত আটটি ব্যাংকে জমা দেয়া হয়েছে। তার মধ্যে অগ্রণী, জনতা, রূপালী ও সোনালী ব্যাংকে এসব চেক হস্তান্তর করা হয়েছে।

এদিকে, সাধারণ শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতা ছাড় দেয়া হলেও কারিগরি ও মাদরাসা স্তরে এখনো অর্থছাড় দেয়া হয়নি। তবে সোমবার (৫ অক্টোবর) এ অর্থ ছাড় দেয়া হতে পারে বলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে জানা গেছে।

সম্প্রতি সরকারের ঘোষণা অনুযায়ী সরকারি-বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের একই সঙ্গে বেতন প্রদানের ঘোষণা দেয়ার পর গত মাসের (সেপ্টেম্বর) প্রথম দিন এমপিওভুক্ত শিক্ষকদের বেতন ছাড় দেয়া হলেও চলতি মাসে ৪ অক্টোবর এ অর্থছাড় দেয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি, শিক্ষার্থীর বহিষ্কারের দাবিতে উত্তাল জবি

জবি প্রতিনিধি:ইসলাম ধর্ম নিয়ে কটুক্তির অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষার্থী তিথি …

error: Content is protected !!